অনলাইন নিউজ পোর্টাল গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের আনুষ্ঠানিক যাত্রা শুরু

শামীম আহমেদ:
একঝাঁক তরুণ সংবাদকর্মী নিয়ে সাংবাদিক এম.আর রুবেলের সম্পাদনায় নতুন উদ্যমে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে কিশোরগঞ্জের ভৈরব থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকম। ২৬ জুন, শুক্রবার বিকাল ৫টায় গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকম এর কার্যালয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ভৈরব উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন কেককেটে গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ জেনারেল হাসপাতালের ভাইস চেয়ারম্যান মো: ফয়জুল আলম, গ্রামীণ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: শফিক-উল-ইসলাম, গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের চিকিৎসা বিষয়ক সম্পাদক প্রসূতি ও গাইনী, স্ত্রীরোগ বিশেষজ্ঞ ও জেনারেল সার্জন ডাঃ ফাহিমা শারমিন হানি, এশিয়া টিভির ভৈরব প্রতিনিধি ও মেঘনা নিউজ টিভির সম্পাদক আলহাজ্ব সজীব আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী মো: এতেশাম প্রমুখ।
দৈনিক দিনকালের ভৈরব প্রতিনিধি ও গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক সোহেলুর রহমানের সভাপতিত্বে ও গ্রামীণ জেনারেল হাসপাতালের ব্যবস্থানা পরিচালক ও গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক মো: বদরুজ্জামান বদির পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাবের ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা ও গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এম.আর রুবেল, ফারিয়ার সভাপতি ও গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের যুগ্ম-সম্পাদক পায়েল মুন্সি, গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের সহকারি সম্পাদক-১ ওয়াদুদুর রহমান জুয়েল, সহকারি সম্পাদক-২ জোবায়ের আলম দানিছ, মেসার্স স্বপ্নীল এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারি ও গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের নির্বাহী সম্পাদক সাইফুল ইসলাম সোহেল, বার্তা সম্পাদক ব্যাংকার জাবেদ ওমর কবির, আইন বিষয়ক সম্পাদক এড. মোশারফ হোসেন, সাপ্তাহিক সময়ের দৃশপট পত্রিকার বার্তা সম্পাদক নাজির আহমেদ আল আমিন, গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের চীফ রিপোর্টার মো: জামাল উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার গোলাম কিবরিয়া জামান, স্টাফ রিপোর্টার আবির মাহমুদ রুবেল, স্টাফ রির্পোটার খাইরুল আলম সানি প্রমুখ।
বক্তারা বলেন, সাংবাদিকরা হলো স্বচ্ছ আয়না, দেশ ও জনগণের কল্যাণে সাংবাদিকরা তাদের লিখনীর মাধ্যমে সমাজের বাস্তব চিত্র তুলে ধরবে এবং অন্যায়-অপরাধ ও দূর্নীতির বিরুদ্ধে কথা বলবে এমন সৎ ও সাহসী সাংবাদিকই সমাজের মানুষ গুলো প্রত্যাশা করে। কিন্তু বর্তমান বাস্তবতায় সাংবাদিকদের ভূমিকাও প্রশ্নবিদ্ধ সমাজের মানুষের কাছে। এখন সত্য জানাও কঠিন হয়ে পড়েছে। আগের তুলনায় সংবাদপত্র ও সাংবাদিকদের সংখ্যা বেড়েছে, কিন্তু আগের তুলনায় সংবাদপত্র ও সাংবাদিকদের উপর আস্থা ও বিশ্বাস কমে গেছে মানুষের। বর্তমানে যুগে অনলাইন সংবাদ মাধ্যমেরই কদর বেশি। এখন আর আগের মত একদিন দুইদিন অপেক্ষা করতে হয়না সংবাদ জানার জন্য। হাতে একটা স্মার্টফোন থাকলেই গ্রাম কিংবা শহর নয়, পৃথিবীর যেকোন প্রান্তে বসে প্রতি মুহুর্তেই জানাযায় দেশ বিদেশের নানা সংবাদ। টিভি ও খবরের কাগজ গুলোও এখন অনলাইন নিউজ পোর্টালের নির্ভর হয়ে পড়েছে। অনলাইনের এ শক্তিশালী ভুমিকায় গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকম সত্য ও বস্তুনিষ্ঠ ভাবে খবরের ভিতরের খবর গুলো খুজেঁ বের করে সমাজের বাস্তবচিত্র গুলো সংবাদ মাধ্যমে তুলে ধরে সাধারণ মানুষের আশার প্রতিফলন ঘটনাবে এমনটাই প্রত্যাশা করেন বক্তারা। এসময় তারা গ্রামীণ টাইমস টুয়েন্টিফোর ডটকমের সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »