অল্প সময়ে সফল ইউটিউবার ভৈরবের তরুণ সপন আহমেদ অরফে মাসুদ রানা

মাসুম খান, বিশেষ প্রতিনিধি:
অল্প সময়ে সফল ইউটিউবার সপন আহমেদ অরফে মাসুদ রানা কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের মেধাবী তরুণ বাংলাদেশের শীর্ষ ভিডিও এডিটর ও বর্তমান সময়ের জনপ্রিয় ইউটিউবার সপন আহমেদ।
তার নিজেস্ব ফেসবুক ফ্যান পেজ ফলোয়ার প্রায় ৫ লাখ, ফেসবুক ফ্যান গ্রুপ মেম্বার প্রায় ২ লাখ, প্রথম ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবার প্রায় ৪ লাখ, ২য় Youtube চ্যানেল সাবস্ক্রাইব দেড় লাখ এর উপর। ফেসবুক আইডি ফলোয়ার প্রায় ৫০ হাজার। সব মিলিয়ে সপন আহমেদ এর সাথে ১৫ লাখ এরও বেশি যার ফলে বাংলাদেশে একজন জনপ্রিয় তরুণ সেলিব্রেটি যাকে মুটামুটি বর্তমান সময়ের তরণ-তরুণী সবাই চিনে।
সপন আহমেদ এর ভিডিও এতো জনপ্রিয় হওয়ার প্রধান ৩টি কারন। তার ভিডিও ভিতর এডিটিং, কমিডি এবং শিক্ষানিয় কিছু মেসেজ। সবাই তাকে বাংলাদেশের এক নাম্বার ভিডিও এডিটর হিসাবে জানে। সব চেয়ে মজার বিষয় সপন আহমেদ তার জন্মভূমি ভৈরবকে অনেক ভালোবাসে তাই তার প্রতিটি ভিডিও মধ্যে সে ভৈরব এর ভাষায় কথা বলে।বিগত ৭/৮ মাসের ভিতর সপন আহমেদ এর ভিডিও প্রায় ১০ থেকে ১২ টা ভাইরাল হয়। তার মধ্যে সব চেয়ে বেশি যে ভিডিও টা ভাইরাল হয় তা হচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট ড্রোনাল ট্রাম্প এর সাথে করোনা ভাইরাস ভিডিওটি। এই ভিডিও টি সারা বিশ্বে ভাইরাল হয়। বাংলাদেশে এই প্রথম ইউটিউবার যার ভিডিও বিশ্বের মানুষের কাছে পোউছে গেছে।
বক্তরা তাকে চলাফেরায় রাস্তায় দেখলেই এখন সিলফি তুলতে উৎসাহী হয়ে ওঠেন। এবং তার কর্মকান্ডের প্রশংসার পঞ্চমূখ ভিওয়ার্সরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »