আশুগঞ্জের খড়িয়ালা থেকে ফেন্সিডিল ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক॥ পিকআপ জব্দ

শামীম আহমেদ॥
ব্রাক্ষ্মণবাড়িয়ার আশুগঞ্জের খড়িয়ালা থেকে ৪৩ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজাসহ নাঈম (২২), রিপন মিয়া (২০) ও নজরুল ইসলাম (২৮) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় মাদকদ্রব্য পাচারের কাজে ব্যবহার করা একটি পিকআপভ্যানও জব্দ করা হয়।

আটক নাঈম জেলার বিজয়নগর উপজেলার সিংগারবিল এলাকার আব্দুল হাসিম মিয়ার ছেলে। রিপন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার জেটি রোড (পশ্চিম ভাড়াউড়া) গ্রামের আমিন মিয়া এবং নজরুল ইসলাম একই জেলার সদর উপজেলার মোকাম বাজার এলাকার আব্দুল বাছেদের ছেলে।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, স্কোয়াড কমান্ডার উপ-পরিচালক চন্দন দেবনাথ এবং এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে একটি আভিযানিক দল আজ শুক্রবার সকাল ৬টা থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের হোসেন টি-ষ্টোরের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে তল্লাশী চৌকি স্থাপন করে গাড়ী তল্লাশী করতে থাকেন। সকাল সাড়ে ৬টার দিকে সংবাদপ্রাপ্ত পিকআপটি তল্লাশী চৌকির কাছে আসলে সেটি থামিয়ে তল্লাশী করা হয়।
তল্লাশীকালে আটককৃত পিকআপটি থেকে ৪৩ বোতল ফেন্সিডিল ও ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক পাচার কাজে ব্যবহার করা পিকআপটি। আটক আসামীদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে আশুগঞ্জ থানায় মামলা দায়েরের পর সোপর্দ করা হয় বলে জানিয়েছেন ভৈরব র‌্যাব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »