উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক কবির আহমেদ এর মৃত্যুতে ভৈরবে শোকের ছায়া

শামীম আহমেদ:
ভৈরব পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়ার হাজী আলীম সরকারের বাড়ীর মরহুম হাজী সামাদ মোল্লার ৫ম ছেলে ও ভৈরব ব্যবসায়ী কল্যাণ পরিষদ এর সভাপতি হাজী নুর মোহাম্মদ ও ভৈরব আন্তঃজেলা বাস মালিক সমিতির সভাপতি ছগির আহাম্মদ এর ছোটভাই স্বৈরাচার বিরোধী আন্দোলনের বীর সেনানী, তুখোর ছাত্রনেতা ভৈরব উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক কবির আহমেদ আজ ২৪ জুন সকাল ৭টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকা আনোয়ার খান মডার্ন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্নালিল্লাহে….রাজিউন)। মৃত্যুকালে তিনি ২সন্তান স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম।
মরহুমের নামাযে জানাযা আজ ২৪ জুন বুধবার বাদ যোহর নামাজ শেষে আলিম সরকারের বাড়ির বালুর মাঠে অনুষ্ঠিত হয়। এবং ভৈরব পৌর কেন্দ্রীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করেন। এসময় জানাযা নামাজে অংশ গ্রহন করেন, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লিঃ সভাপতি ও ভৈরব উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা রোটারিয়ান আলহাজ্ব হুমায়ুন কবির, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি ও ভৈরব উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক তাজুল ইসলাম তাজভৈরবী, ভৈরব উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হেকিম রায়হান,হাজী আসমত কলেজের সাবেক ভিপি ও সাংবাদিক কাজী মাসুম, ভৈরব উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সোহেলুর রহমান, সহ-সভাপতি সাংবাদিক জাকির হোসেন,সাবেক ছাত্রলীগ নেতা কবিরুজ্জামান রুমান, উপজেলা যুবদল আহ্বায়ক দেলোয়ার হোসেন সুজন, যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি নিয়াজ মোর্শেদ আঙ্গুর, ভৈরব উপজেলা জাসাস এর সভাপতি আরমান হোসেন চঞ্চল, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক সোহাগ প্রমূখ।
এছাড়াও আওয়ামীলীগ,বিএনপি,জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ এবং ভৈরব উপজেলা প্রেসক্লাব,ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি,সাপ্তাহিক অবলম্বন পত্রিকা পরিবার, ভৈরব উপজেলা মাদক বিরোধী সংগঠন,পার্থিব অভিনয় শিল্পী সংঘ ও অনলাইন নিউজ পোর্টাল sanews24bd.com সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতা-কর্মীবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

কবির আহাম্মদ এর পরিবারের সূত্রে জানাযায় গতকাল সন্ধ্যা থেকে আজ সকাল পর্যন্ত সমস্থ ঢাকা শহরের ৫০টি হাসপাতালে দৌরেও আইসোলিয়েশন না পাওয়ায় অবশেষে তার মৃত্যু ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »