করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন রাজধানীর সাংবাদিক এম মিজানুর রহমান খান

অনলাইন ডেক্স:

করোনার উপসর্গ নিয়ে রাজধানীতে আরো এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। মারা যাওয়া এম মিজানুর রহমান খান দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জ্যেষ্ঠ ফটো সাংবাদিক।

আজ ২০মে বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা সাংবাদিক মিজানুর রহমানকে মৃত ঘোষণা করেন। এর আগে তিনি অসুস্থ হয়ে পড়ে গেলে তাঁকে হাসপাতালের নেওয়া হয়।
মিজানুর দৈনিক বাংলাদেশের খবরের প্রধান ফটোসাংবাদিক এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

করোনার উপসর্গ নিয়ে রাজধানীতে আরেক সংবাদকর্মীর মৃত্যু হয়েছ। মারা যাওয়া এম মিজানুর রহমান খান দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার জ্যেষ্ঠ ফটো সাংবাদিক।

আজ বুধবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা মিজানুরকে মৃত ঘোষণা করেন। এর আগে তিনি অসুস্থ হয়ে পড়ে গেলে তাঁকে হাসপাতালের নেওয়া হয়।

মিজানুর দৈনিক বাংলাদেশের খবরের প্রধান ফটোসাংবাদিক এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

মিজানুরের সহকর্মীরা বলেন, করোনার উপসর্গ ছিল মিজানুরের । এ কারণে আজ সকালে নমুনা পরীক্ষার জন্য তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) অবস্থিত বুথে নমুনা পরীক্ষা করাতে যান। সেখানেই অসুস্থ বোধ করেন এবং পড়ে যান। পরে অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।
এ নিয়ে করোনা উপসর্গে তিন জন সাংবাদিক মারা গেলেন। আর করোনায় আক্রান্ত হয়ে মারা যান একজন সাংবাদিক।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী জানান, মিজানুর রহমান খান ডিআরইউতে করোনা পরীক্ষা করাতে এসে পড়ে গেলে তাঁকে অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করা হয়। সেখানেই তিনি মারা গেছেন বলে জেনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »