কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় “অনলাইন প্রেসক্লাব” গঠিত রতন’কে সভাপতি ও রুহুল আমিন’কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

তাড়াইল প্রতিনিধিঃ
বর্তমান ডিজিটাল যুগে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার পাশাপাশি অনলাইন নিউজ পোর্টালের গুরুত্ব ও প্রয়োজনীয়তা অপরিসীম। কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার এক ঝাঁক তরুনের ঐকান্তিক প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন জাতীয় ও স্থানীয় অনলাইন নিউজ পোর্টালের সংবাদকর্মীদের সার্বিক মঙ্গলার্থে তাড়াইল অনলাইন প্রেসক্লাব গঠন করা হয়।

কিশোরগঞ্জ অনলাইন প্রেসক্লাবের জেলার ১৩ টি উপজেলাতে দেয়া হয়েছে শাখা অনলাইন প্রেসক্লাব। জেলা অনলাইন প্রেসক্লাব এর সভাপতি মনোয়ার হোসেন রণি ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম পলাশ স্বাক্ষরিত ছাদেকুর রহমান রতন’কে সভাপতি ও রুহুল আমিন’কে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট গঠন কমিটি করে ২২ মে (২০২০) শুক্রবার তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর অনুমোদন দেয়া হয়েছে।

জানা যায়, বিডি তালাশ ২৪ ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি ছাদেকুর রহমান রতন (সভাপতি) এবং দৈনিক আলোকিত সকাল তাড়াইল উপজেলা প্রতিনিধি রুহুল আমিন (সাধারণ সম্পাদক)। অন্য ৭ সদস্য হল, দৈনিক ইত্তেফাক তাড়াইল উপজেলা প্রতিনিধি আলী কায়সার খান কামাল (সহ-সভাপতি), দৈনিক যায়যায়দিন তাড়াইল উপজেলা প্রতিনিধি আবু তাহের মরাজ (সহ-সাধারণ সম্পাদক), দৈনিক কালের খবর তাড়াইল উপজেলা প্রতিনিধি ওয়াসিম আকন্দ সোহাগ (সাংগঠনিক সম্পাদক), বাংলাদেশ নিউজ টাইম তাড়াইল উপজেলা প্রতিনিধি আনোয়ার হোসেন জুয়েল (অর্থ সম্পাদক), কালের নতুন সংবাদ ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি হোসনে আরা পুতুল (দপ্তর সম্পাদক), রিভার বাংলা ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি আফজাল হোসেন আজম (সম্মানিত সদস্য) ও তোলপাড় ২৪ ডটকম তাড়াইল উপজেলা প্রতিনিধি কৃষ্ণ দাস রায় (সম্মানিত সদস্য)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »