কুলিয়ারচরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর মেয়র এর সাথে সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদের ঈদ শুভেচ্ছা বিনিময়

কুলিয়ারচর প্রতিনিধি: কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র ইমতিয়াজ মুছা জিসান-এর সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন কুলিয়ারচর উপজেলা সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদের সদস্যবৃন্দরা ।
শুক্রবার (২৯ মে) সন্ধ্যায় কুলিয়ারচর কোল্ড স্টোরেজ-এ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র এবং এর আগের দিন দুপুরে চেয়ারম্যানের বাসভবনে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সাথে শুভেচ্ছা বিনিময়ের সময় তাদের হাতে উপজেলা সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদের পক্ষ থেকে ঈদ উপহার ও বান্দরবানে আনন্দ ভ্রমণ-২০২০ এর স্মৃতিস্বরূপ উপহার তুলে দেন সদস্যবৃন্দরা ।
এসময়, কুলিয়ারচর উপজেলা সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদের সহ-সভাপতি মোঃ ময়েজ উদ্দিন খান, সৈয়দ জাকারিয়া, সাধারণ সম্পাদক এম এ লায়েছ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আইয়ূব খান, সাংগঠনিক সম্পাদক মোঃ নূরুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান তৌহিদ, মোঃ মোশারফ হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবুল হাশেম, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ কুমার সরকার, সমাজকল্যাণ সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন আহমেদসহ সদস্য মোঃ নজরুল ইসলাম, আবু সায়েম ভূইয়া ও জামাল উদ্দিন উপস্থিত ছিলেন ।
জানা যায়, গত ২০১৬ সালে কুলিয়ারচর উপজেলার স্থানীয় সরকারি কর্মজীবিদের ” কুলিয়ারচর উপজেলা সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদ” নামে ৮৩ জন সরকারি সদস্য নিয়ে সংগঠনটির সূচনা করেন । বর্তমানে কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের নিচ তলায় এর অস্থায়ী কার্যালয় রয়েছে । সেখান থেকে এর বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন হয় । এ সংগঠনটি সদস্যদের বিভিন্ন সমস্যা সমাধানসহ সরকারি বিভিন্ন দিবসসহ বেসরকারি, সামাজিক, সাংস্কৃতিক, ধর্মীয় ও শিক্ষামূলক উন্নয়ন কাজে অংশগ্রহণ করে আসছেন ।
ইতোমধ্যেই করোনা পরিস্থিতিতে সৃষ্ট সংকট প্রতিরোধে সংগঠনের সদস্যদের আর্থিক সহযোগিতায় উপজেলার ১শ ৩০ টি অসহায়, দরিদ্র ও কর্মহীন পরিবারদের মাঝে ৩৮ হাজার টাকার নগদ অর্থ বিতরণ করেছেন । এছাড়াও অন্যান্য সামাজিক উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে এলাকাবাসীর কাছে প্রশংসনীয় হয়ে উঠছে এ সংগঠনটি।
স্থানীয় নেতৃবৃন্দরা কুলিয়ারচর উপজেলা সরকারি কর্মজীবি কল্যাণ পরিষদ সংগঠনটির সফলতা কামনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »