কুলিয়ারচরে খালে অবৈধ বাধ দেওয়ায় ৫ জনকে ১৮ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি :
ইলিশ সংরক্ষণ অভিযান- ২০২০ এর অংশ হিসেবে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে একটি খালে অবৈধ বাধ দেওয়ার অপরাধে ৫ জনকে ১৮ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।
বুধবার (২১ অক্টোবর) সকাল ১১ ঘটিকা হতে দুপুর দেড়টা পর্যন্ত উপজেলা মৎস্য দপ্তর এর উদ্যোগে কুলিয়ারচর থানা পুলিশের সহযোগীতায় ভ্রাম্যমাণ আদালতের আওতায় উপজেলার পাচাটিয়া বিল সংলগ্ন গণকখালী খালে অবৈধ ভাবে বাধ দেওয়ার অপরাধে ৫ জনকে মোট ১৮ হাজার টাকা
অর্থদন্ড দেওয়া হয়। এছাড়া খালে দুটি অবৈধ বাধ ও ১৫ টি খরাজাল উচ্ছেদ করা হয়। এ সময় ৩টি খরাজাল জব্দ করে জনসম্মুখে পুঁড়িয়ে ধ্বংস করা হয়।
উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে কুলিয়ারচর বাজার মৎস্য আড়ৎ, মাছ বাজার এবং বরফ কল সমূহে কোনো ইলিশ মাছ পাওয়া যায়নি।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে সাথে ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম; কুলিয়ারচর থানার এস আই কাজী রকিব, ভ্রাম্যমাণ আদালতের পেশকার ইউএনও অফিসের নাজির মো. ইমরান হোসেন, উপজেলা মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী রাকিবুর রহমান রফিক এবং মোঃ রুহুল আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »