কুলিয়ারচরে গাছের আমপাড়াকে কেন্দ্র করে দুই’দল গ্রামবাসীর সংঘর্ষে ১ জন নিহত

রিপোর্ট,এস এম জুয়েল রানা :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গাছের আমপাড়াকে কেন্দ্র করে দুইদল গ্রামবাসীর সংঘর্ষে লিটন মিয়া (৪০) নামে এক জন নিহত ও উভয়পক্ষের কমপক্ষে ১০জন আহত হয়েছে। এছাড়া বাড়ি-ঘরে হামলা, ভাংচুর ও লুটপাটেরও ঘটনা ঘটে।(১৭ এপ্রিল)শনিবার সকালে উপজেলার ছয়সূতি ইউনিয়নের লালপুরে এ ঘটনা ঘটে।পরে আহতদের উদ্ধার করে ভৈরব ও কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসে স্বজনরা।আর নিহত লিটন মিয়া ছয়সূতি ইউনিয়নের মধ্যলালপুর এলাকার আব্বাছ আলীর ছেলে।

এসময় খবর পেয়ে ভৈরব ও কুলিয়ারচরের পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণ করেছেন। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। সকাল ১০টার দিকে ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রেজওয়ান দীপু ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, শুক্রবার বিকালে গাছ থেকে কাঁচাআম পারাকে কেন্দ্র করে এলাকার কাঞ্জিবাড়ি ও উমরাবাড়ির বাচ্চাদের মাঝে ঝগড়া হয়। এ নিয়ে রাতেই উভয়পক্ষের লোকজন সালিশে বসেন। কিন্তু সেই সালিশ বৈঠক মিমাংসা ছাড়াই শেষ হয়। শনিবার সকাল সাড়ে ৭টার সময় উমরা বাড়ির মিশ্রি মিয়ার নেতৃত্বে ১০-১২জন লোক কাঞ্জিবাড়িতে হামলা চালায়। এ সময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ঘণ্টা ব্যাপী চলা এ সংঘর্ষে লিটন মিয়া ঘটনাস্থলেই নিহত হন।

এ প্রসঙ্গে ঘটনাস্থলে থাকা কুলিয়ারচর থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, এমন একটি তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে সংঘর্ষে হতাহতের ঘটনা খুবই দু:খজনক। তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »