কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৬ বছরের এক কিশোর ইমন খুন

মুহাম্মদ কাইসার হামিদ, বিশেষ প্রতিনিধি:
কুলিয়ারচর: কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমন (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামে। নিহত ইমন ওই গ্রামের জুতা ব্যবসায়ী ইব্রাহীম মিয়ার ছেলে।

নিহত ইমনের মা সাহানা (৩৫), চাচা মিজান (৩০) ও জুয়েল (২২) এবং মামা শাহ আলম (৪০) জানান, রোববার সকাল ১০টার দিকে বড় ছয়সূতী মধ্যপাড়া গ্রামের মিজানের মুদির দোকানের সামনে ওই গ্রামের মজিবুর রহমানের ছেলে রুহুল আমীন ওরফে রুহেল (১৮) এর সাথে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটা-কাটির এক পর্যায়ে রুহুল আমীন ওরফে রুহেল একটি বাঁশের লাটি দিয়ে ইমনের মাথায় আঘাত করার সাথে সাথে ইমন মাঠিতে ঢলে পড়ে। স্থানীয়রা রক্তাক্ত আহত অবস্থায় ইমনকে উদ্ধার করে সকাল ১১টা ২০ মিনিটে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে পৌঁছলে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ওমর খসরুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইমনের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ একেএম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে খুন হওয়ার সত্যতা স্বীকার করে তিনি বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে মামলা নেওয়া হবে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »