কুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিত

মুহাম্মদকাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সালুয়া ইউনিয়নের ৪৩নং দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে বিদ্যালয় অফিস কক্ষে বিদ্যালয় কর্তৃক অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য সচিব ও প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মাহমুদা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি মো. মহিউদ্দিন (মেম্বার)।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. মাহবুবুর রহমান, বীর কাশিমনগর এফ. ইউ. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রিয়াজুল করিম, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মস্তোফা কামাল, সোনালী ব্যাংক লিঃ ডুমরাকান্দা বাজার শাখার কর্মকর্তা ও বীর কাশিমনগর এফ ইউ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মো.আনোয়ার হোসেন আঙ্গুর, সদস্য মো. বাবুল মিয়া, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো.মাইন উদ্দিন, আলি হায়দার, মো. সবুজ মিয়া, দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের সভাপতি মো. মনিরুজ্জামান মোস্তাক, সহ-সভাপতি মো. নিজাম উদ্দিন (মেম্বার), সদস্য মো. হাবিবুর রহমান, মাহমুদা আক্তার নীলা, মোহাম্মদ আলিউল করিম, মো. কামরুল হাসান, মো. সুমন মিয়া, রিয়ানা বেগম, মরিয়ম নেছা ও মো. আবু সায়েম সহ বিদ্যালয়ের শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানা যায়, সম্প্রতি অত্র বিদ্যালয়ের অফিস কক্ষে সালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও অত্র এলাকার শিক্ষানুরাগী ব্যক্তিবর্গের উপস্থিতিতে সকলের সম্মতিক্রমে সরকারি বিধিমালা অনুযায়ী তিন বছর মেয়াদী বিদ্যালয়ের দাতা সদস্য মো. মনিরুজ্জামান মোস্তাককে সভাপতি ও মো. নিজাম উদ্দিনকে সহ-সভাপতি করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

অভিষেক অনুষ্ঠানে বিদ্যালয়ের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনাসহ ও বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে এলাকাবাসীকে সাথে নিয়ে সার্বিক ও সর্বোচ্চ প্রচেষ্টার অঙ্গীকার ব্যক্ত করেন কমিটির সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »