October 19, 2021, 1:05 pm
শিরোনাম :
সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কুলিয়ারচর থানার ওসি সুলতান মাহামুদকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা ভৈরবে এতিমদের মাঝে জেলা প্রশাসক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নিজাম ক্বারী ভৈরবে নগর সমন্বয় কমিটি (টিএলসিসি)’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত ভৈরবে কোভিড-১৯ টিকা প্রয়োগের বিষয়সহ সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাতে ঢাকা থেকে জামালপুরগামী ট্রেনে ডাকাতি, নিহত ২ আমাকে আর ইভা রহমান বলবেন না, আমি এখন ‘ইভা আরমান’ তৃতীয়বারের মতো বিসিবির সভাপতির দায়িত্ব পাচ্ছেন পাপন

কুলিয়ারচর-দাঁড়িয়াকান্দি গুরুত্বপূর্ণ রাস্তার বিকল্প সড়ক ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : Saturday, June 12, 2021
  • 214 দেখেছেন:

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার সাথে যোগাযোগ রক্ষাকারী অত্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তা দাঁড়িয়াকান্দি থেকে কুলিয়ারচর বাজার রাস্তার স্টিল ব্রিজের বিকল্প সড়ক ভেঙ্গে যাওয়ায় কুলিয়ারচর উপজেলার সাথে সড়ক পথে যানচলাচল ও মানুষের যাতায়াত বন্ধ হয়ে গেছে।

আর এই সুযোগকে কাজে লাগিয়ে স্থানীয়রা ৩টি বাঁশের টুকরা ভাঙ্গা জায়গায় বসিয়ে জনপ্রতি ৫ টাকা করে যাত্রী পারাপার করছে।

জানা গেছে, দাঁড়িয়াকান্দি-কুলিয়ারচর বাজার রাস্তায় দাঁড়িয়াকান্দি পূর্বপাড়া ‘গনকখালী খালের’ উপর নির্মিত স্ট্রিল ব্রিজটি পুরাতন হওয়ায় ওই ব্রিজটি ভেঙ্গে নতুন করে ব্রিজ নির্মাণের জন্য প্রায় ৩/৪ মাস পূর্বে কাজ শুরু করে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান।

এ সময় যানবাহন পারাপারের জন্য বিকল্প হিসেবে ব্রিজের দক্ষিণ পাশে মাটি দিয়ে বিকল্প সড়ক নির্মাণ করা হয়।

কিন্তু বৃহস্পতিবার (১০ জুন) রাত এবং শুক্রবার (১১ জুন) সকালের অতিবৃষ্টির কারণে জমাটবদ্ধ বৃষ্টির পানি গনকখালী খাল থেকে দ্রুত গতিতে কালি নদীতে প্রবাহিত হতে গিয়ে বিকল্প সড়কটি ভেঙ্গে যায়। ফলে যান চলাচল ও মানুষ পারাপার বন্ধ হয়ে গেছে।

শুক্রবার (১১ জুন) বিকালে দাঁড়িয়াকান্দি-কুলিয়ারচর বাজার রাস্তার স্টিল ব্রিজের কাছে গিয়ে দেখা যায়, ব্রিজের বিকল্প সড়কটি ভেঙ্গে দ্রুত গতিতে পানি গড়িয়ে পড়ছে। এ কারণে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে গেছে।

আশপাশের মানুষ এবং বিকল্প সড়ক ভাঙ্গার খবর না পেয়ে যে সকল মানুষ এসেছে তারা জনপ্রতি ৫ টাকা করে  বাঁশের সাঁকো দিয়ে পারাপার হচ্ছে।

এ পরিস্থিতিতে বাজরা-কুলিয়ারচর বাজার সড়ক এবং আগরপুর জামতলী হয়ে কুলিয়ারচর বাজার সড়ক কুলিয়ারচর উপজেলার অধিকাংশ মানুষের উপজেলার সাথে যোগাযোগ রক্ষার জন্য বিকল্প ব্যবস্থা হয়ে ওঠেছে।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas