কোভিড-১৯ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলমের মৃত্যু

চট্রগাম বিভাগীয় প্রতিনিধি:
এস আলম পরিবারের জ্যেষ্ঠ সদস্য ও শিল্পপতি সাইফুল আলম মাসুদের বড় ভাই মোরশেদুল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছেন। শুক্রবার (২২ মে) রাত ১০টা ৫০ মিনিটে ৬২ বছর বয়সে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আইসিইউ ওয়ার্ডে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি এস আলম গ্রুপের পাশাপাশি এনআরবি গ্লোবাল ব্যাংকেরও পরিচালক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব বলেন, করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে মোরশেদুল আলম তার অন্য চার ভাইয়ের সঙ্গে নগরীর সুগন্ধা আবাসিকের বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু গত বৃহস্পতিবার বিকেলে মোরশেদুল আলমের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শুক্রবার রাত ১০ টা ৫০ মিনিটে তিনি মারা যান।

মোরশেদুল আলমের মৃত্যুতে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও চট্টগ্রাম-৭ আসনের সংসদ সদস্য ড. হাছান মাহমুদ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় প্রয়াতের কর্মময় জীবনের কথা স্মরণ করে বলেন, মোরশেদ আলম বেসরকারি এনআরবি গ্লোবাল ব্যাংকের অন্যতম পরিচালক, এস আলম সুপার এডিবল অয়েল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও চেমন ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান হিসেবে একাগ্র দায়িত্বপালন করেছেন।প্রয়াতের আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান মন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »