July 25, 2021, 3:36 am
শিরোনাম :
পরকীয়ায় জড়িয়ে প্রবাসী স্বামীর পাঠানো ৩৫ লাখ টাকা আত্মসাতের মামলায় স্ত্রী গ্রেফতার সংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে শোক প্রকাশ করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভৈরব পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি হাবিবুর রহমান হাবিবের মৃত্যুতে ভৈরবে শোকের ছায়া ভৈরবে  প্রতি বছরের ন্যায় ১ হাজার এতিম,অসহায় দুঃস্থ পরিবারের মাঝে কোরবানীর মাংস বিতরন ভৈরবে নবযোগদানকৃত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরুণ অতিরিক্ত যানবাহনের চাপে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক রাতে যানজট, দিনে ফাঁকা ভৈরব এর একটি পশ্চাদপদ এলাকা “জোয়ানশাহী হাওর” প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা পেল ভৈরবের সার ব্যবসা প্রতিষ্ঠানের  শ্রমিক কর্মচারীরা ভৈরবে পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনাসভা ভৈরবে আওয়ামীলীগ নেতাদের অর্থায়নে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চতুর্থবারের মত বিয়ের পিঁড়িতে টলিউড জগতের অভিনেত্রী শ্রাবন্তী

এস এ নিউজ ডেক্স
  • আপডেটের সময় : Sunday, June 13, 2021
  • 77 দেখেছেন:

এবার নুসরাতের পর  টলিউড জগতের সংবাদ শিরোনামে উঠে এসেছে শ্রাবন্তীর নাম।  নুসরাতের বেবি বাম্পের  ছবি সামনে আসার একদিন পরেই এবার শ্রাবন্তীর চতুর্থ বিয়ে নিয়ে প্রশ্ন উঠেছে। অভিনেত্রী তার তৃতীয় স্বামী রোশানকে ডিভোর্স দেবেন বলে জানা গেছে। অন্যদিকে স্বামী রোশান স্ত্রীকে ছাড়তে নারাজ। স্ত্রীকে ফিরে পেতে আদালতের দারস্ত হয়েছেন রোশান।

এত কিছুর মধ্যে শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় করা একটি পোস্ট উস্কে দিয়েছে তার চতুর্থ বিবাহের কথা। গতকাল অভিনেত্রী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কনে সাজে একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে লাল শাড়ি, মাথায় সিঁদুর, হাতে শাখা-পলা, নাকে টানা নলক, গলায় জমকাল সেট, মাথায় মুকুট– সব মিলিয়ে তার নববধূর সাজকে সম্পূর্ণ করেছে। এই ছবি দেখেই সমালোচকরা বলছেন,  তবে কি শ্রাবন্তী চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন?

অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বৈবাহিক জীবন সকলেরই জানা। প্রথমে পরিচালক রাজীব, তারপরে মডেল কৃষ্ণ ব্রজ, এবং বর্তমানে রোশান। তবে এখন অভিনেত্রী রোশানের থেকে ডিভোর্স চান বলে শোনা গিয়েছে।

এদিকে শ্রাবন্তী বলছেন,  তার নববধূ সাজের ছবি কেবল ব্রাইডাল শুটের জন্যে। সেকথা অভিনেত্রী নিজেই ছবির ক্যাপশনে জানালেও, কটুকথা বলতে ছাড়েননি সমালোচকরা। অবশেষে শ্রাবন্তী ওই ছবির কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন।

সম্প্রতি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গিয়েছে নুসরতের হাউস পার্টিতে । আর এই হাউস পার্টির ছবিতই প্রথমবার সামনে এসেছে নুসরতের বেবি বাম্পের ছবি।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas