চলচিত্র নায়িকা তমা মির্জার সপরিবারে করোনায় আক্রান্ত

বিনোদন প্রতিবেদক:
দেশে গড়ে প্রতিদিন প্রায় ৩ হাজার মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। বাদ যাচ্ছেন না শোবিজ অঙ্গনের মানুষরাও। করোনায় আক্রান্ত এবার চিত্রনায়িকা তমা মির্জার পরিবার।

তমা মির্জাসহ তার পরিবারের অন্যান্য সদস্যরাও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার রাতে ‍sanews24bd.com অনলাইনের সঙ্গে আলাপে তমা মির্জা সপরিবারে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান। তিনি বলেন, বাবা ও পারিবারিক ড্রাইভার ১০ দিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী বলেন, ছোট ভাইয়ের শরীরে ৭ দিন আগে করোনা শনাক্ত হয়। এরপর মায়েরও করোনা পজিটিভ আসে। ক‘দিন ধরে আমার শরীরেরও উপসর্গ দেখা দিলে টেস্ট করাই। শুক্রবার (১০ জুলাই) সকালে আমারও করোনা রেজাল্ট পজিটিভ এসেছে।

তমা জানান, সপরিবারে করোনায় আক্রান্ত হলেও মনোবল শক্ত রেখে প্রত্যেকেই বাসায় আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শ মেনে চিকিৎসা নিচ্ছেন। ইতোমধ্যে তার ড্রাইভার এবং ছোটভাই সুস্থ হয়ে উঠছেন।

তবে তমার বাবার অবস্থার কিছুটা অবনতি হয়েছে বলে জানান তমা। তিনি বলেন, বাবার আগে থেকে ফুসফুসে সমস্যা ছিল। এজন্য বাবাকে নিয়ে একটু ভয় হলেও এখনও বাসায় চিকিৎসা করানো হচ্ছে। অবস্থার উন্নতি না হলে হাসপাতালে নেয়া হবে। তবে আমি এবং মা দুজনেই ভালো আছি।

পুরো পরিবার যাতে করোনা জয় করে সুস্থতা লাভ করতে পারেন সেজন্য তমা মির্জা সকলের কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »