September 22, 2021, 9:43 pm
শিরোনাম :
নাটক অঙ্গনে সর্ব মহলে প্রশংসার শীর্ষে হুমায়ূন আহমেদ প্রেমী নাট্য নির্মাতা পার্থিব মামুন কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ভৈরবে আবাসিক হোটেল আল জিহাদে দেহ ব্যবসার অপরাধে ২জন গ্রেফতার কিশোরগঞ্জে কোভিড-১৯ সংক্রমণ মৃত্যুশূন্য, সুস্থ ১০, শনাক্ত ৯ সারাদেশে এবার ইউএনওদের মতো নিরাপত্তা পাবে উপজেলা চেয়ারম্যানরাঃ উচ্চ আদালত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে ভৈরবের মেয়ে জোহরার ‘অপেক্ষা’ ভৈরবে “শেখ হাসিনা ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি বেসরকারি বিশ্ববিদ্যালয়” র অনুমোদন ১৬৪ ধারায় জবানবন্দিতে ভাইকে নিজেই হত্যা করে বাদী হয়ে হত্যা মামলা দায়ের এর স্বীকার টিএইচও ডাঃ জালাল উদ্দীন আহমেদ সিভিল সার্জন হিসেবে পদন্নোতি পাওয়ায় ফুলেল শুভেচ্ছা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর আনন্দঘন লঞ্চ ভ্রমণ

চোরাই মটর সাইকেল ক্রয় করে ভৈরব পৌর ছাত্রদলের আহবায়ক হিসাম গোয়েন্দাদের হাতে গ্রেফতার

শামীম আহমেদ
  • আপডেটের সময় : Tuesday, August 24, 2021
  • 728 দেখেছেন:

আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ৫ জন সদস্যকে গ্রেফতার ও আটককৃতদের নিকট হতে ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা, নরসিংদী। জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল বাশার পিপিএম (বার) এর নেতৃত্বে এসআই/সাদেকুর রহমান, এএসআই/শরীফুল ইসলাম, কং/৪০৫ নুরুল ইসলাম, কং/৭১৪ আঃ কাইয়ুম, কং/১০৬৫ দ্বীন ইসলাম আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের নিম্নোক্ত সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হলেন-

১। আল রাব্বি (২৫), পিতা- হাবিবুল্লাহ সরকার, সাং- করিমপুর বাজার, থানা ও জেলা- নরসিংদী
২। তাপস মিয়া (২১), পিতা- মোঃ মিলন মিয়া, সাং- কুইচার চর, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী
৩। মোঃ সোলমান (৩৫), পিতা- সোনা মিয়া, সাং- চঙ্গভান্ডা, থানা- মনোহরদী, জেলা- নরসিংদী এবং
৪। মোঃ শহিদ মিয়া (৪০), পিতামৃত- মেঘা মিয়া, সাং- বাড়াইল, থানা- নবীনগর, জেলা- ব্রাহ্মনবাড়ীয়া।
৫। মোঃ হিসামুর রহমান (২৬), পিতা-মোঃ মজিবুর রহমান, সাং-পুলতাকান্দা, থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জ।

নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গত ২২/০৮/২০২১ তারিখ বিকাল ৬.২০ ঘটিকায় নরসিংদী মডেল থানাধীন সাহেপ্রতাব মোড়ে অবস্থান করাকালে গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, নরসিংদী মডেল থানাধীন শালিধা সাকিনস্থ নতুন বাসস্ট্যান্ডে কতিপয় চোরেরা ০২টি মোটর সাইকেল নিয়ে ক্রয় বিক্রয় করার জন্য অবস্থান করছে। সংবাদ পেয়ে বিকাল ৬.৩০ ঘটিকায় উক্ত স্থানে পৌঁছা মাত্র ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫/৬ জন ০২টি মোটর সাইকেল নিয়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপরিউক্ত প্রথম ৪জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের নিকট হতে ১। একটি লাল কালো রংয়ের মোটর সাইকেল, ঢাকা মেট্রো-হ-৫১-৩৫৭৪, ২। একটি কালো রংয়ের মোটরসাইকেল, যার নাম্বার বিহীন, উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা তাদের নাম, ঠিকানা প্রকাশ করে এবং জিজ্ঞাসাবাদে জানায় ইতোপূর্বে নরসিংদী জেলা থেকে মোটর সাইকেল চুরি করে চোরাই মোটর সাইকেল কুমিল্লা, ব্রাহ্মনবাড়ীয়া, কিশোরগঞ্জসহ বিভিন্ন জেলায় বিক্রয় করে আসছিলো। ধৃত আসামীদের স্বীকারোক্তিতে ও তথ্য মতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কালিপুর সাকিনে স্বপ্নপুরি কফি হাউজের সামনে থেকে মোঃ হিসামুর রহমানকে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত হতে একটি লাল রংয়ের মোটরসাইকেল, পিছনে নম্বর প্লেটে ঢাকা মেট্রো-ল-৩২-৪৮৮০ উদ্ধার করা হয়। এছাড়াও কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন কমলপুর সাকিনস্থ থানা সংলগ্ন নোহা সিএনজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা সিলেট মহাসড়ের দক্ষিণ পাশে হাজির হলে উপস্থিতি টের পেয়ে একজন একটি কালো রংয়ের নম্বর বিহীন মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। উক্ত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জানায় যে, ধৃত আল রাব্বি, তাপস মিয়া, মোঃ সোলইমান, মোঃ শাহিদ মিয়া পরস্পর যোগসাজসে নরসিংদী জেলার বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল চুরি করে আশপাশের জেলায় বিক্রয় করে।

আসামীদের বিরুদ্ধে নরসিংদী জেলার থানাসহ অন্যান্য থানাতে একাধিক চুরি, ডাকাতি ও মাদক মামলা রয়েছে। গতকালের ঘটনায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
এব্যাপারে, ভৈরব উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বর্তমান যুবদল সাধারণ সম্পাদক জোবায়ের আল মাহমুদ আফজাল বলেন হিসাম রহমান ভৈরবের এতিহ্যবাহী পরিবার হাজী আসমত আলী পরিবার এর সন্তান ও সুনামধন্য ব্যবসায়ী তাছাড়া সে গত ২ ফেব্রুয়ারী ২০২১ তারিখে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ভৈরব পৌর শাখার আহবায়ক কমিটির আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছে। পরিবারের সদস্যদের কাছ থেকে শুনেছি তিনি উদ্ধারকৃত মটরসাইকেল টি ভুয়া কাগজপত্র দেখিয়ে চোরাই চক্রের সদস্যরা তার কাছে বিক্রি করে। সে পরিস্থিতির স্বীকার।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas