জনপ্রিয় ওয়েব সিরিজ “বাপ পুতের নির্বাচন” ১৩ পর্বের পর্ব মধ্য দিয়ে সমাপ্তি হলো

শামীম আহমেদ ||
যে মানুষটা দেশ সমাজের জন্য এতো ভালো ভালো কাজ উপহার দিয়ে ইতিমধ্যে একের পর এক বহুল আলোচিত ও সমাদ্রিত হয়েছেন। সে মানুষটি ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার একটি সহজ সরল সদা হাস্যজ্জল জনপ্রিয় নাট্য নির্মাতা ও অভিনেতা এবং পার্থিব অভিনয় শিল্পী সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বাংলাদেশ ডিরেক্টর গিল্স্ এর সদস্য পার্থিব মামুন। যার হাত দিয়ে অভিনয় জীবনে পা রেখে একের পর এক নাটকে অভিনয় করে বর্তমানে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কমেডি অভিনেতা মোঃ রমজান মিয়া যার অভিনয় জীবনে সবাই বলদা রমজান বলে চিনেন।
এব্যাপারে পার্থিব মামুন বলেন, গত ২৮ জুন থেকে ৯ জুলাই পর্যন্ত আমার ব্যবসায়ীক ফেসবুক পেইজ পার্থিব টেলিফিল্ম ও ইউটিউব চ্যানেল দেশ বার্তা চ্যানেলে আমার রচনা ও পরিচালনায় গ্রাম-বাংলার স্থানীয় জনপ্রতিনিধিদের ভালো দিক ও মন্দ দিক নিয়ে একটি ১৩ পর্বের ওয়েব সিরিজ ধারাবাহিক কমেডি নাটক “বাপ পুতের নির্বাচন” সম্প্রচার হয়েছে। দর্শক জনপ্রিয়তার শীর্ষে ছিলো এ নাটকটি। যার পর্ব শেষ হলো ১৩ পর্বের মধ্যদিয়ে।
তাছাড়া তিনি আরো বলেন, আমার কাছে সকল মানুষ ও সকল কাজের গুরুত্ব একি রকম। ছোট বড়র বৈষম্য আমার মধ্যে নেই। আমি এক হাজার টাকার কাজ ও করতে পারি আবার কোটি টাকার কাজও করতে পারি- কারন আমি একজন নির্মাতা। তবে বাজেট টা বেশী হলে শুধু মাছ ভাজা না ওই তেলে ডুব ও দিতে পারি। মোট কথা আমার কাছে ছোট বড় বলে কোন পার্থক্য নেই। তেমনি আমার একটি ছোট কাছের এত জনপ্রিয়তা হবে ভাবতে পারিনি। এ নিয়ে ধারাবাহিক নাটক “বাপ পুতের নির্বাচন” দেশে ও বিদেশে কয়েক হাজার টিকটক ভিডিও বানাল সম্মানিত দশর্করা।অসংখ্য ধন্যবাদ সকলের প্রতি।তাছাড়া তিনি আরো বলেন বাপ পুতের নির্বাচনসহ আমার পরিচালনায় দেশের শীর্ষ স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল চ্যানেল আই এ আমার ধারাবাহিক ক্রাইম স্টোরী এবং ঈদের বিশেষ নাটক “গেষ্ট রুম” “লোকশানী পোলা”,“গ্রামের নায়ক”,বৈশাখী টেলিভিশনে “অন্তর বিভ্রাট”, এশিয়ান টিভিতে “ভালোবাসা বিভ্রাট”,মাই টিভি তে “বেক্কল নাম্বার ওয়ান”, এনটিভিতে “ভালোবাসা হয়নি বলা”, মাছরাঙ্গা টিভিতে গানাদার, মুভি বাংলা টেলিভিশনে “গান পাগল ফজলু”, “পিয়ার আলীর প্রমোশন”, “সুপার স্টার”, সহ দেশের বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে আমার অগনীত নাটক-শর্টফিল্ম উপহার দিতে পেরেছি। আমার এছাড়াও আমার ব্যবসায়ীক ইউটিউব চ্যানেল পার্থিব টেলিফিল্ম ও ফেসবুর পেইজ পার্থিব টেলিফিল্ম, দেশ বার্তা, চৈতী এক্সপ্রেক্স ও পার্থিব এক্সপেক্স, পার্থিব টিভিসহ ১০টি ইউটিউব চ্যানেল ও একটি ফেসবুক পেইজ নিয়মিত দর্শকের চাহিদার উপর নির্ভর করে দেশের প্রতিনিয়ত নাটক,শর্টফিল্ম উপহার দিয়ে যাচ্ছি। তাছাড়া এ যাবতকাল ধারাবহিক নাটক, খন্ড নাটক,শর্টফিল্ম,ডোকুমেন্টারী নিমার্ন করলেন প্রায় ৩ শত।তাছাড়া বাপ পুতের নির্বাচনে সহকারী পরিচালনার দায়িত্ব পালন করেন, মাসুম খান ও মনিরুজ্জামান খোকন ও চিত্রগ্রাহক আব্দুল মজিদ ও রাজ আহমেদ এবং সম্পাদনায় পার্থিব মামুন।ধারাবাহিকে যারা অভিনয় করেছেন, আইয়ুব আলী, পুরা কামাল, এস আই জাহাঙ্গীর আলম, এসআই হানিফ সরকার,  সাংবাদিক শামীম আহমেদ,  শাহিন সুলতানা, মাসুম খান, রক্ত সৈনিক শামসুল হক বাদল, রিপন আহমেদ, লোকমান মিয়া, রবিদাস, সুলতানা, জুম্মা খান নিয়াজী, আঃ মজিদ, মনিরুজ্জামান খোকন, আলমগীর,রাজন আহমেদ, ফয়সাল আহমেদ, বট্টু, রুমান, তোজ্জাম্মেল হোসেন রিগান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »