জেলা ও উপজেলার শ্রেষ্ঠ সমবায় পুরস্কার পেল জনসেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ ফারুক আহমেদ

শামীম আহমেদ:
গত বছরের ন্যায় এবারো কিশোরগঞ্জ জেলা ও ভৈরব উপজেলার শ্রেষ্ঠ সমবায় পুরষ্কার পেল জনসেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ।
৭ নভেম্বর শনিবার সকালে ৪৯তম জাতীয় সমবায় দিবসে কিশোরগঞ্জ জেলা শ্রেষ্ঠ সমবায় পুরষ্কারটি গ্রহণ করেন উক্ত প্রতিষ্ঠানের সভাপতি মোঃ ফারুক আহমেদ এবং একই সময়ে ভৈরব উপজেলা শ্রেষ্ঠ সমবায় পুরষ্কারটি গ্রহণ করেন উক্ত প্রতিষ্ঠানের সদস্য ফারিয়া আহমেদ অথৈ।
কিশোরগঞ্জ জেলা সমবায় ভবন মিলনায়তনে ৪৯তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভায়, প্রধান অতিথি হিসেবে নিমন্ত্রীত ছিলেন, কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারোয়ার মুর্শেদ চৌধুরী, বিশেষ অতিথি, কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, এসময় মঞ্চে  উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম মস্তুফা, জেলা ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুস্তাফিজুর রহমান,জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট কামরুল হাসান শাজাহান, সাধারণ সম্পাদক এম এ আফজাল, বিশিষ্ঠ সমবায়ী বীর মুক্তিযোদ্ধা মোঃ আসাদ উল্লাহ , জেলা সমবায় অফিসার মোঃ তামিম রহমান। অপরদিকে ভৈরব উপজেলা পরিষদ মিলনায়তনে ৪৯তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে হিসেবে নিমন্ত্রীত ছিলেন, সংসদ সদস্য ও বিসিবি ও আইসিসি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।বিশেষ অতিথি ভৈরব উপজেলা পরিষদ ভৈরব উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া । এসময় বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত উপস্থিত থেকে  বক্তব্য রাখেন এবং শ্রেষ্ট সমবায়ের হাতে পুরস্কার প্রদান করেন,  ভৈরব উপজেলা সহকারী কামিশনার (ভূমি) হিমাদ্রী খিশা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম,উপজেলা সমবায় অফিসার মোঃ জাকির হোসেন।
এব্যাপারে জেলা ও উপজেলার শ্রেষ্ট সমবায়ী নির্বাচিত হওয়ায় জনসেবা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ ফারুক আহমেদ বলেন, মহান আল্লাহর অশেষ রহমতে এবং সকলের দোয়া ও সহযোগিতায় আমরা এই পর্যন্ত আসতে পেরেছি তাই সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »