ট্রেনের ইঞ্জিনে অভ্যন্তরের প্যানেলের ভেতর করে ফেনসিডিল পাচার, দুই ট্রেন চালক গ্রেপ্তার

বিশেষ প্রতিনিধি :
জয়পুরহাটে তেলবাহী ট্রেনের ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভেতর বিশেষভাবে রাখা ভারতীয় নিষিদ্ধ ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় ট্রেনটির দুই চালককে গ্রেপ্তার করা হয়েছে। ৯ নভেম্বর সোমবার সকাল সাড়ে ৭টায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা জয়পুরহাট রেলস্টেশনে ট্রেনটিতে এই অভিযান চালান। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ট্রেনচালক শাহিনুর ইসলাম (৩৮) ও সহাকারী ট্রেনচালক হায়দারুল ইসলাম (৩৬)। শাহিনুর ইসলামের বাড়ি যশোর জেলার মনিরামপুর উপজেলার জয়পুর গ্রামে আর হায়দারুল ইসলামের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার পাওয়ার হাউস কলোনি।

সোমবার বিকেলে র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তেলবাহী ট্রেনটি খুলনা অভিমুখে যাচ্ছিল। জয়পুরহাট স্টেশনে ট্রেনটি তল্লাশি করা হয়। ট্রেনের ইঞ্জিনের অভ্যন্তরের প্যানেলের ভেতর বিশেষভাবে ফেনসিডিল লুকিয়ে রাখা হয়। সেখান থেকে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ ট্রেনের চালক ও সহকারী চালককে গ্রেপ্তার করা হয়। তাঁরা দীর্ঘদিন ধরে ট্রেনের ইঞ্জিনে করে মাদকদ্রব্য পরিবহন করে আসছিলেন। হিলি ও পাঁচবিবি উপজেলার মাদক সিন্ডিকেটের সঙ্গে যোগাযোগ রয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »