October 19, 2021, 12:51 pm
শিরোনাম :
সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কুলিয়ারচর থানার ওসি সুলতান মাহামুদকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা ভৈরবে এতিমদের মাঝে জেলা প্রশাসক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নিজাম ক্বারী ভৈরবে নগর সমন্বয় কমিটি (টিএলসিসি)’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত ভৈরবে কোভিড-১৯ টিকা প্রয়োগের বিষয়সহ সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাতে ঢাকা থেকে জামালপুরগামী ট্রেনে ডাকাতি, নিহত ২ আমাকে আর ইভা রহমান বলবেন না, আমি এখন ‘ইভা আরমান’ তৃতীয়বারের মতো বিসিবির সভাপতির দায়িত্ব পাচ্ছেন পাপন

তৃতীয়বারের মতো বিসিবির সভাপতির দায়িত্ব পাচ্ছেন পাপন

শামীম আহমেদ,সম্পাদক ও প্রকাশক :
  • আপডেটের সময় : Thursday, September 23, 2021
  • 135 দেখেছেন:

আবারো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিসিবি সভাপতি নির্বাচিত হচ্ছেন আলহাজ্ব নাজমুল হাসান পাপন। চলতি মাসে শেষ হয়ে যাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি হিসেবে নাজমুল হাসান পাপনের দ্বিতীয় মেয়াদ।

বিসিবির গঠনতন্ত্র অনুযায়ী, মেয়াদ শেষ হওয়ার ৪৫ কার্যদিবসের মধ্যে নির্বাচন আয়োজন করতে হবে।

তবে বিসিবি নির্বাচনের জন্য সময় নেবে না। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করতে চায় বোর্ড। এজন্য অক্টোবরের প্রথম সপ্তাহে নির্বাচন দেওয়ার ইচ্ছা বোর্ডের।
তবে তৃতীয় মেয়াদে আবারো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দায়িত্ব পাচ্ছেন নাজমুল হাসান পাপন।

একপ্রকার বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো বিসিবির দায়িত্ব পাচ্ছেন তিনি। ইতিমধ্যেই নির্বাচনের জন্য পাঁচ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।

জানা গেছে, আগামী সপ্তাহ থেকে তারা নির্বাচনের কার্যক্রম শুরু করবেন। আলোচনায় বসে নির্বাচনের তারিখ চূড়ান্ত করবেন।

এরপর তফসিল ঘোষণা করবেন। এদিকে ধাপে ধাপে ভোটার তালিকা চূড়ান্ত করবে। এরপর মনোনয়ন গ্রহণ,বাছাই ও নির্বাচনের প্রার্থীর তালিকা প্রকাশ করবেন।
সরকারের মনোনয়নে ২০১২ সালের অক্টোবরে বিসিবি সভাপতির দায়িত্ব গ্রহণ করেন নাজমুল হাসান।

২০১৩ সালের অক্টোবরের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। ২০১৭ সালের নির্বাচনে আবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় বোর্ড সভাপতি হন। সেপ্টেম্বরে তার নেতৃত্বাধীন কমিটির মেয়াদ শেষ হচ্ছে।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas