দেশ ও দেশের বাইরের ক্রিকেটারদের ফেসবুক লাইভে এনে চমক দেখাচ্ছেন তামিমের ডু প্লেসিসের পর আসছেন রোহিত শর্মা

ক্রিড়া অঙ্গন অনলাইন ডেক্স :

বিশ্ব মহামারি করোনা ভাইরাস কভিড-১৯ এ থমকে গেছে বিশ্ব ক্রীড়াঙ্গন। তাই বিশ্বের সব খেলোররা ঘরেই অলস সময় কাটাচ্ছেন । এ অবস্থায় বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশ ও বিভিন্ন দেশের আন্তজার্তিক ক্রিকেটারদের ফেসবুক লাইভে এনে সবাইকে চমক দেখাচ্ছেন। মুশফিকুর রহিমকে দিয়ে ইনস্টাগ্রামে লাইভ আড্ডা শুরু করার পর একে একে অনেক তারকা ক্রিকেটারদের সঙ্গেই জমিয়ে তোলেন লাইভ আড্ডা।
টাইগারদের ওয়ানডে দলের নতুন অধিনায়ক তামিম মাঠে খেলা না থাকায় আসলে ভক্তদের এই ধরনের আনন্দ দিয়ে যাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে। মুশফিক ও মাহমুদউল্লাহ’র সঙ্গে ইন্সটাগ্রাম লাইভ করার পর ভক্তদের অনুরোধে সেটি নিয়ে আসা হয় ফেসবুকে।
প্রথমে মাশরাফী বিন মোর্ত্তজা, এরপর তাসকিনের সঙ্গে রুবেল হোসেন ও নাসির হোসেনকে নিয়ে আসেন লাইভে। বাদ যায়নি সাবেক ক্রিকেটাররাও। সাবেক তিন অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, নাঈমুর রহমান দুর্জয় ও হাবিবুল বাশার সুমনের সঙ্গে মাতেন লাইভ আড্ডায়। এদিন বলে রাখেন পরের শো তে রয়েছে চমক।
সেই চমক হচ্ছেন, দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসি। আগামী কাল বুধবার ১৩মে রাত দশটায় আড্ডা দিবেন প্লেসির সঙ্গে। রয়েছে আরও চমক। ডু প্লেসির পর ১৫ মে, শুক্রবার রাত সাড়ে দশটায় তামিমের শো তে হাজির হচ্ছেন ভারতীয় ওপেনার রোহিত শর্মা। তামিম তার ফেসবুক পেজে নিশ্চিত করেন এমনটা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »