ফুটবল খেলার সময় বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু!আহত ১!!

রায়পুরা,প্রতিনিধিঃ
নরসিংদীর রায়পুরায় ফুটবল খেলার সময় বজ্রপাতে তোফাজ্জল হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বন্ধু এনামুল হক (১৩)। গুরুতর আহত এনামুল কিশোরগঞ্জের ভৈরব ট্রমা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাদিন রয়েছে। নিহত তোফাজ্জল উপজেলাদীন রাধানগর ইউনিয়নের সাহেরচর পূর্বপাড়ার উমান প্রবাসী আকবর আলীর ছেলে তিনি সাহেরচর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিলেন।আর আহত এনামুল একই গ্রামের আবু হানিফার ছেলে।
আজ শনিবার (৬ জুন) বিকাল আনুমানিক ৩ ঘটিকার সময় রাধানগর ইউনিয়নের নিজগাঁও হাওড় এলাকায় ৬ বন্ধুকে নিয়ে ফুটবল খেলতে ছিল। হটাৎ বজ্রপাতে ঘটনাস্হলে তোফাজ্জলের মৃত্যু হয়। রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খুর্শেদ আলম স্বপন জানান, আমি খবর পেয়ে তার বাড়িতে চুটে আসি অপর আহত এক জন কে ভৈরব হাসপাতালে চিকিৎসা জন্য পাঠানোর হয়েছে।
প্রতিবেশি তাজুল ইসলাম বলেন, বন্ধুদের সঙ্গে ফুটবল খেলতে নিজগাঁও হাওড়ে যান তোফাজ্জল সহ ৬ জন খেলার সময় হঠাৎ বিকট শব্দে বজ্রপাত হয় এতে ঘটনাস্থলে তোফাজ্জলের মৃত্যু হয়। অপর ৪ জন ছাত্রও স্হানীয় চিকিৎসা শেষে বাড়িতে রয়েছেন বলে জানা যায় । নম্র ভদ্র স্কুল ছাত্রের মৃত্যুতে এলাকায় শোকের চায়া নেমে এসেছে সন্ধ্যা ৭ ঘটিকার সময় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »