বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ডের বিজয়ের মাসে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত


  1. বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ডের বিজয়ের মাসে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

    রিপোর্টঃশামসুল হক মামুন।

    বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ডের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত গোপালগঞ্জে।

    বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ডের মহাসচিব কেন্দ্রীয় কমিটি মোঃ বাছেদ মিয়া বাংলাদেশের বিভিন্ন জেলার কমিটির সদস্য দের নিয়ে মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন।

    কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ বাছেদ মিয়া বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ড কে মানুষের কল্যাণে কাজে লাগাতে চাই তাই যার আদর্শে চলি তার মাজার জিয়ারত করে শ্রদ্ধা ভরে স্বরণ করি।

    সকলের নিকট দোয়া প্রার্থী আমি যেন বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ড প্রতিটি বাঙালির হৃদয়ে জায়গা করে নিতে পারি।

    সফর সঙ্গী হলেন আব্দুল কাদের বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুব কমান্ড(নরসিংদী জেলা সাংগঠনিক সম্পাদক),মোঃশফিকুল ইসলাম বৈধন(নরসিংদী জেলা কমিটির দপ্তর সম্পাদক),মোঃ খলিল মিয়া(কার্যকরী সদস্য) নাগর টিভির এমডি শামসুল হক মামুন সফর সঙ্গী ছিলেন প্রমুখ।

    বাংলাদেশ মহান মুক্তিযুদ্ধের চেতনায় যুবকমান্ড সকল সদস্য মানব কল্যানে নিজেদের উৎসর্গ করবেন বলে জানান আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যুব কমান্ডের প্রতি তার সুদৃষ্টি রয়েছে তাই আমরা আশা বাদী সাধারণ মানুষের জন্য কিছু করতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »