বাংলাদেশ মানবাধিকার কমিশন ভৈরব আঞ্চলিক শাখার আয়োজনে সদস্যেদর পরিচিতি সভা ও পরিচয়পত্র বিতরণ

মোঃ সালাউদ্দিন, স্টাফ রিপোর্টার:

গতকাল ২৮ জানুয়ারি সন্ধ্যায় বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC’র ভৈরব আঞ্চলিক শাখার কার্যালয়ে কার্যকরি সদস্যেদর পরিচিতি সভা ও পরিচয়পত্র বিতরণ অনুষ্ঠান অনুিষ্ঠত হয়েছে।
বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC’র ভৈরব আঞ্চলিক শাখার সভাপতি মোঃ সিজান আহমেদ সোহাগ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় এ সময় বাংলাদেশ মানবাধিকার কমিশনের মানবাধিকারকর্মী গন বিভিন্ন মানবাধিকার বিষয় নিয়ে আলোচনা করেন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অনলাইন নিউজ পোর্টাল SAnews24bd.com এর সম্পাদক ও প্রকাশক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক শামীম আহমেদ। বাংলাদেশ মানবাধিকার কমিশন ভৈরব আঞ্চলিক শাখার নির্বাহী সভাপতি মোঃ ইমাম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সালাউদ্দিন,সহ-সাধারণ সম্পাদক মোঃ আফজাল মিয়া,সহ-সাধারণ সম্পাদক নয়ন মিয়া, অর্থ সম্পাদক কাউসার আহমেদ সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আহমেদ সাকির, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক খোরশেদ, আন্তর্জাতিক সম্পাদক অপূর্ব দেব, সাংস্কৃতিক সম্পাদক আশিকুর রহমান,সহ সাংস্কৃতিক সম্পাদক মারুফ হোসেন রোপল,নির্বাহী সদস্য রাহাত মিয়া, জালাল মিয়া,রাজু,আবু রায়হান, আবু সুফিয়ান।
এসময় মানবাধিকারকর্মীগন তাদের বক্তব্যে সমাজের অসহায় নিরীহ নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকল মানবাধিকারকর্মী ও সমাজের সচেতন মানুষের প্রতি আহ্বান জানান।
তাছাড়া মানবাধিকার কমিশনের সদস্যদের করণীয় বিভিন্ন কর্মকান্ড নিয়ে দিক নিদের্শনা মূলক আলোচনাসভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোঃ সিজান আহমেদ সোহাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »