জাকজমকপূর্ণ পরিবেশে বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৬ ব্যাচ এর পূর্ণমিলনী অনুষ্ঠিত

শামীম আহমেদ :
গত ১৯ ফেব্রুয়ারী শুক্রবার বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে উক্ত বিদ্যালয়ের এসএসসি ১৯৯৬ ব্যাচ এর ব্যাচ এর জাকজমকপূর্ণ পরিবেশে দিনব্যাপী পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এসময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মির্জা সোলাইমান মিয়া। । এসময় আরো উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র লেঃ করর্নেল মোহাম্মদ আলী খান,
বিএসটিআই এর সহকারী পরিচালক এনামুল হক মামুন, মানিকগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ সালামগীর আলম, প্রাইম ব্যাংক লিঃ এর কাস্টমার সার্ভিস এর ম্যানেজার ইভা মির্জা, আমেরিকা প্রবাসী আল আমিন মোল্লা, কমিল্লা মেডিকেল কলেজের ডাক্তার এস এম সায়েম, ঢাকা নিওরোলজী হাসপাতালের ডাক্তার জহির উদ্দিন সুমন, ১৯৯৬ ব্যাচ এর আজিজুল হক রাজিব,আঃ রউফ,কাউছার আহমেদ, মোজাম্মেল হক টিটু,ইকবাল হোসেন দানিস,লিটন আহমেদ,মোঃ আরমান সহ অনেক ছাত্র-ছাত্রী অংশগ্রহন করেন । অনুষ্ঠানটি শুরুতে পবিত্র কোনআন তেলোয়াত পাঠ এর মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। পরে গেইটে ভাবী ও দুলা ভাইদের ফুল ও চকলেট দিয়ে বরণ, বেলুন এবং পায়রা উড়িয়ে উদ্বোধন,প্রত্যেক প্রত্যেকের ব্যক্তিগত পরিচিতি পর্ব, একে অন্যদের সাথে কথোপকথন, ছোট মনিদের জন্য খেলা বিস্কুট দৌড়,ভাবী ও দুলাভাইদের জন্য পাশিং বল খেলা,জুম্মার নামাজ বিরতির পরে দুপুরের খাবার পরিবেশন, আলোচনা ও অতিত স্মুতিচারণ স্যারদের,শ্রদ্ধেয় স্যারদের জন্য সম্মাননা,র‌্যাফ্রেল ড্র, সকল খেলার পুস্কার বিতরণ,বিকালের নাস্তা পিঠা,ফুচকা,চঁপটি ও কফি এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক হাজী শামীম আহমেদ বলেন, দীর্ঘদিন পর সকল বন্ধুদের কাছে পেয়ে অনেক আবেগআপ্লো হয়ে সকল বন্ধুদের উত্তরাত্তর সমৃদ্ধী কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »