বাজিতপুরে মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ্রচারকারীর বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

শামীম আহমেদ:

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ভাগলপুরে “ইকরা ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিঃ”এর এমডি ও “সু – মাস্টার ফুটওয়্যার লিমিটেড” এর পরিচালক মোঃ মোবারক ইসলাম (জাপানি মন্তু মিয়া)’র বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা বানোয়াট মামলা ও বিভিন্ন মিডিয়ায় প্রচারিত মিথ্যা সংবাদ পরিবেশেন প্রতিবাদে ইন্ডাস্ট্রি’র কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় লোকজনেরা এ মানববন্ধন করেছে। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ভাগলপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ইকরা ফুটওয়্যার ইন্ডাস্ট্রি’র সামনে রাস্তায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় ইকরা ইন্ডাস্ট্রি’র কর্মকর্তা – কর্মচারী, স্থানীয় লোকজন সহ মালিক পক্ষের লোকজন উপস্থিত ছিলেন। উক্ত মানববন্ধনে আমিনুল হাসান লিটনকে নারী লোভী, চিটার, বাটপার ও মিথ্যা সংবাদ প্রচারের মদদদাতা ও পরিকল্পনাকারী উল্লেখ করে এলাকাবাসী তাঁর দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

মানববন্ধনে উপস্থিত এলাকাবাসীরা বলেন, মস্তু মিয়ার বিরুদ্ধে আনিত মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে আমরা একত্রিত হয়েছি এবং মানববন্ধনের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করছি।

উল্লেখ্য যে, মোবারক ইসলাম মস্তু মিয়াকে প্রধান আসামী করে বাজিতপুরের কামালপুর স্বপ্ন গ্রুপের প্রজেক্ট ইঞ্জিনিয়ার সিভিল মোঃ নুরুজ্জামান রুহেল বাদী হয়ে গত ১২ সেপ্টেম্বর ২০২০ তারিখে ১৪৩/৩২৩/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ ধারায় বাজিতপুর থানায় একটি মামলা দায়ের করেন । যাহার মামলা নং-০৭ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »