বিউটি পার্লারের কর্মী অভিনেত্রী ভাবনা?

বিনোদন প্রতিবেদক: বাংলাদেশের চলচিত্রের নায়িকা ভাবনা কখনো পতিতা, কখনো মানসিক রোগী, সংগ্রামী বধূ কিংবা আদুরে প্রেমিকা এমন অনেক চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন আশনা হাবিব ভাবনা।
সম্প্রতি আলোচিত এই অভিনেত্রী একটি নাটকে বিউটি পার্লারেরে কর্মী চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রে তার নাম রানী। নজরুল ইসলাম রাজু পরিচালিত নাটকটির নাম ‘ঘুমন্ত শহর’।

নাটকটি সম্পর্কে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লিখেছেন, “নতুন চরিত্র ,নতুন আমি আজ আমি রানী। সমাজের যেকোনো সংগ্রামী নারী চরিত্রে অভিনয় করতে আমার সবচেয়ে ভালো লাগে, তাদের জীবন অনুভব করার সুযোগ হয় , এক জীবনে শত জীবন আমার, এই তো ভালোলাগা। নাটক ‘ঘুমন্ত শহর’।”

এদিকে, শুটিংয়ের অভিজ্ঞতা কেমন হয়েছে জানতে চাইলে ভাবনা বলেন, ‘নতুন চরিত্রে অভিনয় করতে আমার সবসময় ভালো লাগে। আমি খুব চেষ্টা করি চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য। আমার পরিচালকরাও গল্পের কঠিন চরিত্রগুলোতে আমাকে অভিনয়ের কাস্টিং করে। এটা আমার জন্য ভালো। রানী চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা অসাধারণ ছিল। ঢাকায়ে একা একটি মেয়ের সংগ্রামের গল্প এতে আছে।’
ভাবনা আরো বলেন, ‘অভিনয় ক্যারিয়ার নিয়ে আমি যুদ্ধ করছি। ভালো চরিত্রে অভিনয় বারবার করতে চাই।’

নাটকটি শিগগির এনটিভিতে প্রচারিত হবে বলে জানান ভাবনা। পার্লার গার্ল চরিত্রে ভাবনা কেমন অভিনয় করলেন এটা জানতে তাঁর ভক্তদের অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »