বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ কুলিয়ারচর এর নব-গঠিত কমিটির পক্ষে ইউএনও কে ফুলেল শুভেচ্ছা

মৌসুৃমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি :
কিশোরগঞ্জের কুলিয়ারচরে এ বছরে নব-প্রতিষ্টিত সামাজিক সংগঠন “বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ কুলিয়ারচর”এর নব-গঠিত কমিটির পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
সোমবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে গিয়ে নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সংগঠনের সভাপতি সৈয়দ সারোয়ার আলম (নিশান) ও সাধারণ সম্পাদক মো. ওয়ালিদ আহমেদ (রবিন)। এ সময় সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ সাথে ছিলেন।
এছাড়া ওই দিন সংগঠনের পক্ষ থেকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সারমিনা সাত্তার ও কুলিয়ারচর সরকারি কলেজের অধ্যক্ষ মো. ইদ্রিছ মিয়াকেও ফুলেল শুভেচ্ছা জানিয়ে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন তারা।
উল্লেখ্য, ২০২০ সালে গঠিত বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ কুলিয়ারচর এর নতুন কমিটি গঠন করা হয় গত ৮ অক্টোবর।
সংগঠনটি সামাজিক কর্মকান্ডে গতিশীল করার লক্ষে উপজেলা আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক হাবিবুল্লাহ কামাল সার্বিক সহযোগীতা করার আশাবাদ ব্যক্ত করে বলেন, তরুন ও যুবকদের বেশীর ভাগ হলো ছাত্র। তাই ছাত্ররা সামাজিক সংগঠনের মাধ্যমে সামাজিক কর্মকান্ডে এগিয়ে আসলে সমাজ থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, ধর্ষণ, গণ-ধর্ষণ ও নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধ সমাজ থেকে নির্মূল করা সম্ভব এবং সমাজের উন্নয়ন কাজও গতিশীল হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »