বিশ্ব মহামারি করোনার ভাইরাস এর দুর্যোগে ভৈরবে আওয়ামীলীগ ৩৫ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করেছেন – বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া

শামীম আহমেদ :

করোনা ভাইরাসের দুর্যোগ পরিস্থিতিতে ভৈরবে সরকারি সহায়তা ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের পক্ষ থেকে ৩৫হাজার নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসেবে চাল, ডাল, আলো, তেল, পিয়াজসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আওয়ালীগ নেতা কর্মীদের ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া এসব ত্রাণ সামগ্রী পৌরসভার ১২টি ওয়ার্ডের নিম্ন আয়ের মানুষের মাঝে বিতরণ করা হয়েছে বলে সাংবাদিকদের জানান ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

সোমবার (১১ মে)বেলা সাড়ের এগারোটায় উপজেলা পরিষদ নিজ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

এ ছাড়াও কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) নির্বাচনী এলাকার নির্বাচিত সংসদ সদস্য বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন নিজের ব্যক্তিগত তহবিল থেকে ২ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন। পাশাপাশি ভৈরবে কর্মরত গণমাধ্যমকর্মীদেরকে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছেন নাজমুল হাসান পাপন এমপি। এছাড়াও সাংসদের পক্ষ থেকে ত্রাণ সামগ্রীর আরো পাচঁ হাজার প্যাকেট তৈরি করা হয়েছে যা পবিত্র ঈদুল ফিতরের আগেই বিতরণ করা হবে।

এরই ধারবাহিকতায় ভৈরবে আওয়ামীলীগের সভাপতি হিসেবে আমি প্রথমধাপে সেলুনকর্মচারী ও পরিবহন শ্রমিকদের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা করেছি।

তিনি দুঃখ প্রকাশ করে আরো বলেন,কেউ কেউ অসৎ উদ্দেশ্যে আমার বিরুদ্ধে মান হানিকর অপপ্রচার চালাচ্ছে।আল্লাহর কাছে আমি তাদের হেদায়য়াত কামনা করি।

পরিশেষে দলমত নির্বিশেষে সবাইকে এই বৈশ্বিক দূর্যোগে যার যার অবস্থান থেকে সমাজের অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »