ব্রাহ্মণবাড়িয়ায় জনতা ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স নেতৃবৃন্দ আলোচনা ও মতবিনিময় সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

গত শনিবার ০৫ সেপ্টেম্বর ২০২০ জনতা ব্যাংক ব্রাহ্মণবাড়িয়া অধিভুক্ত শাখা সমূহে কর্মরত অফিসারগণদের আমন্ত্রনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ প্রাতিষ্ঠানিক কমিটির নেতৃবৃন্দ এক আলোচনা ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করে। বর্ণাঢ্য অনুষ্ঠানটি শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী ক্বারী রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়।সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সম্মানিত সাধারণ সম্পাদক জনাব আশরাফ-উল-আলম (ব্যাকুল),কার্যকরী সদস্য জনাব নেহেলীন রেজা,আরো ছিলেন কুমিল্লা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব আব্দুল গাফফার, কিশোরগঞ্জ এরিয়া কমিটির সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ সালাম। এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত স্বাধীনতা ব্যাংকার্স কেন্দ্রীয় নেতৃবৃন্দ পরিষদ ।
আলোচনা ও মতবিনিময় সভার শুরু হওয়ার পূর্বে আগত অতিথিগণ এরিয়া অফিসের অন্তর্ভুক্ত বিভিন্ন শাখা হতে আগত ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক, সিনিয়র অফিসার ও অফিসারগণদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।মধ্যাহ্নভোজ শেষে পবিত্র কুরআন ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূলপর্ব শুরু হয়। জনতা ব্যাংক লিমিটেডে ব্রাহ্মণবাড়িয়া করপোরেট শাখার সম্মানিত সহকারী ব্যবস্থাপক জনাব মনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে পরিচয় পর্ব সম্পন্ন হলে বক্তৃতা প্রদান করেন এরিয়া অফিস ব্রাহ্মণবাড়িয়ার পক্ষে সালাউদ্দিন আহমেদ,আল-আমিন ও ঢাকা, কুমিল্লা ও কিশোরগঞ্জ থেকে আগত নেতৃবৃন্দ। সভার মূল আকর্ষণ ছিল সাধারণ সম্পাদক আশরাফ-উল- আলম (ব্যাকুল)-র উদ্দীপ্ত ও অনুপ্রেরণায়দায়ক ভাষণ। অনুষ্ঠানে শেষান্তে প্রধান অতিথির সাথে প্রশ্নোত্তর পর্বে ওঠে আসে কর্মকর্তাবৃন্দের বিভিন্ন ক্ষোভ হতাশা।

মূলত ব্রাহ্মণবাড়িয়া এরিয়া অফিসে কর্মকর্তাদের কোন প্রাতিষ্ঠানিক কমিটি না থাকায় কর্মকর্তাগণ বিভিন্ন সমস্যায় নিজেদের মধ্যে বিচ্ছিতাবোধ থেকেই এই বহিঃপ্রকাশ । আশার কথা হল নিজস্ব সংগঠনবিহীন সংশয়ে পথ চলতে থাকা কর্মকর্তাগণ স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ব্যানারে আত্মপ্রত্যয়ী ও সম্মিলিত চেতনা খুঁজে পেতে চায় । প্রশ্নোত্তর পর্ব শেষে নেতৃবৃন্দের সাথে ফটোসেশানের মাধ্যমে বর্নাঢ্য এই অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »