ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে গরুসহ চার চোর আটক

মোঃ সালাউদ্দিন, স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে পিকআপ ও চোরাই একটি গরুসহ ৪ চোরকে আটক করেছে পুলিশ।

আটকৃকতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মইন্দ গ্রামের সাবেক মেম্বার মুছা মিয়ার ছেলে রবিন মিয়া (৩০),একই গ্রামের অহেদ মিয়ার ছেলে মোক্তার মিয়া (২০) ও দুলাল মিয়ার ছেলে সাগর হোসেন (২৫), বিজয়নগর উপজেলার বুধন্তী ইউপির শশই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে ফুল মিয়া(৪৫) ।

জানা যায়, গতকাল শনিবার সকাল ৮টায় উপজেলার বুধন্তী ইউপির সাতবর্গ বাজার এলাকায় স্থানীয়রা একটি পিকআপে গরুসহ ৪জন ব্যক্তিকে যেতে দেখে সন্দেহ করে। পরে স্থানীয়রা পিকআপটি আটকিয়ে পিকআপে থাকা ব্যক্তিদের গরুর মালিকানার বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে তারা গরু মালিকানা নিয়ে সুদুত্তর না দিতে পারায় তাদের আটক করে স্থানীয় ইসলামপুর ফাঁড়ীর পুলিশকে অবহিত করিলে পুলিশ ফাঁড়ীর এস,আই হোসাইন মোহাম্মদ কামরুজ্জামান এসে পিকআপ ও চোরাই একটি গরুসহ ৪ চোরকে আটক করে ফাঁড়ীতে নিয়ে আসে।

পরে খবর পেয়ে, সদর উপজেলার মইন্দ গ্রামের কৃষক আনছর আলী সকালে ইসলামপুর পুলিশ ফাঁড়ীতে গিয়ে উদ্ধার হওয়া গরুটি তার বাড়ি থেকে চুরি হওয়া গরু বলে নিশ্চিত করে।

বিজয়নগর থানার ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকাআপ ও গরুসহ আটক কৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »