ভৈরবের বিভিন্ন এলাকায় মুখে মাস্ক না থাকায় ও অযথা ঘুরাফেরা দায়ে ৩২ পথচারীকে জরিমানা

শামীম আহমেদ :
কোভিড-১৯ বিশ্বব্যাপী করোনা মহামারির ঝুঁকি প্রতিরোধের লক্ষ্যে মুখে মাস্ক না থাকায় ও অপ্রয়োজনীয় রাস্তায় ও হাটবাজারে ঘুরাফেরার দায়ে ৩২ পথচারীকে আর্থিক জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী’র নির্দেশনায় আজ ২৮জুন, রোববার ভ্রাম্যমাণ আদালতের একটি টিম সারাদিনব্যাপী ভৈরবের বিভিন্ন এলাকায় একাধিক অভিযান পরিচালনা করেন।
উক্ত ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন ভৈরব উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা।

উক্ত অভিযানে মুখে মাস্ক না থাকায় এবং ঘুরাফেরার দায়ে ৩২ পথচারীকে ১৪ হাজার ৩শ টাকা আর্থিক জরিমানা করেন। এছাড়াও করোনা প্রতিরোধে সাধারণ মানুষজনকে উদ্ববুদ্ধ করা হয় তারা যেন ঘরে বাহিরে বের হলেই আবশ্যিকভাবে মাস্ক ব্যবহার করেন এবং বেশকিছু পথচারীর মাঝে মাস্ক বিতরণ করা হয়।
এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী সারের নির্দেশনায় ভৈরব উপজেলার বিভিন্নস্থানে নিয়মিত ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে আসছি। এরই ধারাবহিকাতায় আজও দিনব্যাপী অভিযান পরিচালনা করে মুখে মাস্ক না পড়ার কারণে ও অযথা ঘুরাফেরার কারণে ৩২জনকে ১৪ হাজার ৩’শ টাকা আর্থিক জরিমানা করি।এছাড়াও সকলকে প্রয়োজনে ঘর থেকে বাইরে বের হলে আবশ্যিকভাবে মাস্ক ব্যবহারের জন্য সতেচন করা হয় এবং বেশ কয়েকজনের মধ্যে মাস্ক বিতরণ করা হয়। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »