ভৈরবে আওয়ামীলীগ নেতা মোঃ আনার হোসেন আনার নিজ অর্থয়ানে সাড়ে ৪ হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন

শামীম আহমেদ:
কিশোরগঞ্জ জেলার ভৈরব পৌর আওয়ামীলীগ এর সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ আনার হোসেন আনার এর নিজ অর্থয়ানে পবিত্র মাহে রমজান উপলক্ষে ধারাবাহিক ভাবে পৌর শহরের ৭নং ওয়ার্ডের সাড়ে ৪ হাজার গরীব,দুঃখী অসহায় বঞ্চিত নিপিরিত খুদার্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ত্রাণ সামগ্রী বিতরণ উদ্ধোধন করেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।
এসময় মোঃ আনার হোসেন আনার বলেন, আমি ভৈরব পৌর শহরের সন্তান আমি বেচেঁ থাকতে আমার ৭নং ওয়ার্ডের একটি লোককেও না খেয়ে মরতে দেবোনা আমি আমার সর্বোত্ত বিলিয়ে দিয়ে হলেও আমি আমার ওয়ার্ডের গরীব,দুঃখী অসহায় বঞ্চিত নিপিরিত খুর্ধাত্ত মানুষের মুখে আহার যেন তুলে দিতে পারি সে রহমত যেন করেন আমাকে মহান আল্লাহ তায়ালা।
তিনি আরো বলেন, আসুন আমরা সবাই মহান আল্লাহকে সন্তুষ্টির জন্য গোপনে যার যথটুকু সমর্থ আছে তা দিয়ে একজন মানুষ হিসেবে আর এক জন মানুষের পাশে থাকি একজন মুসলমান যেন অপর মুসলমান এর মুখে হাঁসি ফুটাতে পারি সে আমল করি।
করোনা ভাইরাস নামক বিশ্ব মহামারিতে সকল ধন্যাঢ্যদের বলবো যার ঘরে আহার নেই, তার ঘরে আহার দিন, হয়তো এই দানে আপনার জীবেন সকল পাপ মোচন হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »