ভৈরবে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

শামীম আহমেদ:
আজ সোমবার সকাল ১১ টায় ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও শ্রর্মজীবি মানুষের মাঝে প্রায় ২০০০ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। ভৈরব বাজারে অবস্থিত সংগঠনটির দলীয় কার্যলয়ে এ অনুষ্ঠান আয়োজিত হয়।

এসময় ভৈরব উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হেকিম রায়হান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, ভৈরব পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামীম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকিব রায়হান এবং শ্রীনগর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাপ্তাহিক অগ্রযাত্রা পত্রিকার র্নিবাহী সম্পাদক আরিফুল ইসলাম মামুন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এমদাদুল হক সোহাগ। এছাড়াও ইউনিয়ন ও পৌর ওয়ার্ডের বিভিন্ন সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।
ভৈরব উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তার বক্তব্যে বলেন- দেশের করোনা মহামারি ও বন্যা দুর্যোগের কারনে এই বছর প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন সীমিত আকারে পালন করেছি। এবং দলীয় কার্যলয়ে মিলাদ মাহফিলের আয়োজন করেছি, দেশের এই দুর্যোগকালীন সময়টা যেন দ্রুত চলে যায় এবং দেশবাসী সহ আমাদের দলের অনেক করোনায় আক্রান্ত ছিলেন তাদের জন্য সুস্থতা কামনা করি,।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »