ভৈরবে আড়াই লক্ষাধিক টাকার ভারতীয় বিস্কিট উদ্ধার করেছে ভৈরব হাইওয়ে থানা পুলিশ

শামীম আহমেদ:
কিশোরগঞ্জের ভৈরবে আড়াই লক্ষাধিক টাকার ভারতীয় বিস্কিট উদ্ধার করেছে ভৈরব হাইওয়ে থানা পুলিশ। বাসটি তল্লাশী করে ষাট কার্টুন ডার্ক ফেন্টাসি নামে ভারতীয় বিস্কিট উদ্ধার করা হয়। ভারতীয় পণ্য বহনের দায়ে আল মোবারাকা নামে একটি বাস জব্দসহ চালক, হেল্পার ও বাসের সুপার ভাইজারকে আটক করা হয়। আজ সকালে ভৈরব শহরের দুর্জয় মোড় থেকে বাসটিকে আটক করে হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

সুপার ভাইজার মারুফ হাসান বলেন, তারা প্রায়ই এ সকল মামলামাল পরিবহন করে থাকেন। আজ সিলেট থেকে বাবু নামে জনৈক ব্যাক্তি এ মালামাল বুকিং দেয় ঢাকা পৌছে দেয়ার জন্য। ঢাকায় পৌছলে কেউ এসে এই মালগুলো রিসিভ করে নিয়ে যাবে। তারা ভাড়ার বিনিময়ে এ সকল মাল পরিবহন করছিল।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোঃ মামুনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ ১৪ আগস্ট শুক্রবার সকালে দুর্জয় মোড় থেকে আল মোবারাকা নামে একটি বাস আটক করি। পরে বাসটি তল্লামী করে বাসের লাগ্যাজ ভ্যান থেকে ষাট কার্টুন ডার্ক ফেন্টাসি নামে ভারতীয় বিস্কিট উদ্ধার করা হয়। ভারতীয় পণ্য বহনের দায়ে বাসটি জব্দসহ বাসের চালক , হেল্পার ও বাসের সুপার ভাইজারকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত বিস্কিটের আনুমানিক মূল্য আড়াই লক্ষাধিক টাকা হবে। এ ব্যাপারে মালা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »