ভৈরবে ইমাম মোয়াজ্জিনদের মাঝে প্রধান মন্ত্রীর পক্ষ থেকে ২১ লাখ ৫৫ হাজার টাকা বিতরন

শামীম আহমেদ:
ভৈরবে করোনা ভাইরাসের কারণে মাহে রমজান উপলক্ষে মসজিদের ইমাম মোয়াজ্জিনদের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়েছে । প্রধান মন্ত্রীর পক্ষ থেকে শুক্রবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া ভৈরবের ৪শ ৩১ টি মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা করে ২১ লাখ ৫৫ হাজার টাকা তুলে দেন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের সকল মসজিদে মুসল্লি সমাগম কম থাকায় মসজিদের আয় কমে গেছে। তাই ইমাম ও মোয়াজ্জিনদেও বেতন বাবদ মাননীয় প্রধান মন্ত্রী সারা বাংলাদেশের মসজিদ গুলোতে অর্থ সহায়তা প্রদান করছেন। এরই অংশ হিসেবে ভৈরবেও এ অর্থ বিতরন করা হয়েছে। এ সময় ঈমামদের লক্ষ্য করে তিনি আরো বলেন,ঈদের জামাত খোলা মাঠে পড়ানো যাবেনা। মসজিদে শারীরিক দুরত্ব বজায় রেখে প্রয়োজনে ২/৩ বার জামাত পড়াতে। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া বলেন, দেশে যাতে কেউ অনাহারে না থাকে সেজন্য প্রধানমন্ত্রী পর্যাপ্ত পরিমান ত্রাণ সহায়তা ও নগদ অর্থ বিতরন করছেন। পাশাপাশি এমপি নাজমুল হাসান পাপন এবং উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ও ভৈরবে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।
এ সময় তিনি আরো বলেন, যদি কোন মসজিদ এ অর্থ সহায়তা থেকে বাদ পড়ে। তাহলে তারা উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ করলে তাদেরকে এ অর্থ সহায়তা প্রদান করা হবে। পরে তিনি সবাইকে ঈদের আগাম শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »