ভৈরবে কর্মহীন অসহায় ও দুস্হ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

আরিফুল ইসলাম মামুন,বিশেষ প্রতিনিধি:
আজ ২৮জুলাই মঙ্গলবার দুপুরে ভৈরব উপজেলা কমপ্লেক্সে উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা`র সভাপতিত্বে কর্মহীন অসহায় ও দুস্হ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভৈরব উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী খন্দকার শফিকুলইসলাম, ইকবাল হোসেন যুগ্ন-সম্পাদক আহবায়ক ভৈরব উপজেলা যুবলীগ, মো: নজরুলইসলাম খাঁন চেয়ারম্যান, বি,আর,ডি,বি, ভৈরব প্রমুখ।
ভৈরব উপজেলা পরিষদের ২০১৯-২০২০ বছরের এ,ডি,পি`র অর্থায়নে ভৈরব উপজেলার কর্মহীন অসহায় ও দুস্হ নারীদের মাঝে ১৪ টি সেলাই মেশিন বিতরণ করেন। এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া বলেন, এর আগে ও ৬টি সেলাই মেশিন বিতরণ করা হয়েছে পর্যাক্রমে পরিষদের পক্ষ থেকে ভৈরবের সকল ইউনিয়ন এবং পৌর ওর্য়াডের কর্মহীন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হবে। এবং বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য এবং কর্মহীন অসহায় দুস্হ নারীদের কে স্বাবলম্বী করতে জন্য ব্যপক কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »