ভৈরবে খোকন হত্যা মামলার আসামি স্বপন গ্রেপ্তার

শামীম আহমেদ:
কিশোরগঞ্জের ভৈরবের শ্রীনগর গ্রামের খোকন মিয়া (৩৫) হত্যা মামলার আসামি স্বপন মিয়াকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর নতুন বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। স্বপন ওই এলাকার উমর আলীর ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনের নেতৃত্বে ওসি (তদন্ত), উপ-পরিদর্শক মো. মুতিউজ্জামান ও উপ-পরিদর্শক মো. দেলোয়ারসহ পুলিশের একটি আভিযানিক টিম অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। পরে আজ বৃহস্পতিবার দুপুরে তাকে কিশোরগঞ্জ কোর্টে পাঠায় পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ৮ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার শ্রীনগর ইউনিয়নের শ্রীনগর গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী মুসা মিয়ার সঙ্গে মাদক বিক্রি নিয়ে তার ভাই স্বপন মিয়ার ঝগড়া শুরু হয়।

ঝগড়ার একপর্যায়ে প্রতিবেশী খোকন মিয়া দুই ভাইয়ের ঝগড়া থামাতে গেলে হঠাৎ একটি ঢিল তার মাথায় গিয়ে পড়ে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন।

গুরুতর অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১ সেপ্টেম্বর শুক্রবার সকালে তিনি মারা যান।

পরের দিন ১২ সেপ্টেম্বর শনিবার খোকন মিয়ার বড় ভাই রোকন মিয়া বাদী হয়ে মুসা ও স্বপন মিয়াসহ ৪জনকে অভিযুক্ত করে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আলী মোহাম্মদ রাশেদ জানান, ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা ঢাকা দেয়। তবে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রেখেছে। গতকাল রাতে মামলার এজাহারভুক্ত ৩নং অভিযুক্ত স্বপন মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। পর্যায়ক্রমে অন্যান্যরাও গ্রেপ্তার হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »