ভৈরবে “জননেতা গিয়াসউদ্দিন স্মৃতি পরিষদ”১৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত আহ্বায়ক তোফাজ্জল হক ও সদস্য সচিব আজিজুল হক রাজিব

শামীম আহমেদ:
৮ আগষ্ট শনিবার বিকাল ০৪ টায় ভৈরব নিউ টাউনের ভৈরব উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি গিয়াসউদ্দিন এর বাসভবনের নিজ কার্যালয়ে তার অনুসারীদের উদ্যোগে স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বিএনপি নেতা আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠিত স্বরণসভায়। সর্বসম্মতিক্রমে প্রয়াত বিএনপি নেতা ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মরহুম মোঃ গিয়াসউদ্দিন এর স্মৃতি সংরক্ষণের উদ্দেশ্যে “জননেতা গিয়াসউদ্দিন স্মৃতি পরিষদ” গঠিত হয়। সভায় ১৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়ক হিসেবে বীর মুক্তিযোদ্ধা মোঃ তোফাজ্জল হক ও সাবেক ছাত্রনেতা আজিজুল হক রাজীবকে সদস্য সচিব করা হয়েছে। উক্ত সভায় বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান নবী হোসেন সেন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ দীন ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর হাজী আনিছউল্লাহ, বিএনপি নেতা আব্দুল হেলিম, জামাল উদ্দিন, আঃ রউফ, শাহীন, ডাঃ শওকত আকবর, সেলিম মিয়া, বরকত উল্লাহ, হারিছুলহক, সাংবাদিক ডাঃ আবদুল লতিফ, লুৎফর রহমান ও মরহুম গিয়াসউদ্দিন এর বড় ছেলে মোঃ জাহিদুর রহমান পলাশ সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »