ভৈরবে তৃতীয় মেয়াদে ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে মোশারফ হোসেন মিন্টু মিয়ার নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

শামীম আহমেদঃ

আগামী ২৮ফেব্রুয়ারী ভৈরব পৌরসভা নির্বাচন উপলক্ষে তৃতীয় মেয়াদে পৌর ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে আলহাজ্ব মোশারফ হোসেন মিন্টু মিয়ার নির্বাচনী আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে আলহাজ্ব মোশারফ হোসেন মিন্টু মিয়ার নিজ মালিকানাধীন জান্নাত রেস্টুরেন্ট এন্ড রিসোর্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে হাজী আসমত কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল বাছেদ এর সভাপতিত্বে লক্ষীপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধাগণসহ সকল বংশের ৫শতাধিক মুরুব্বীগণ ও যুবকবৃন্দ উপস্থিত ছিলেন।
মত বিনিময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ভৈরব পৌর আওয়ামীলীগের সাবেক সহসভাপতি হাকিম মিয়া, ৬নং আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান জামান, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি সুনা মিয়া, সাবেক কাউন্সিলর সোহরাব মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী মাক্কুল মোল্লা, ৬নং ওয়ার্ড স্বেচ্ছা সেবকলীগের সভাপতি তারেক মিয়া, আওয়ামীলীগ নেতা ইউনুছ ডাক্তার, কবীর হোসেন, ৬নং ওয়ার্ডের ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান উল্লাহ মাষ্টারসহ আরো অনেকে।

অনুষ্ঠানে ৬নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আলহাজ্ব মোশারফ হোসেন মিন্টু মিয়া বিগত দশ বছর সফলতার সাথে দায়িত্ব পালন করতে সক্ষম হয়েছে উল্লেখ করে বক্তারা বলেন, এলাকার চলমান উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মিন্টু মিয়ার বিকল্প নেই। তাই আসন্ন নির্বাচনে মিন্টু মিয়াকে তৃতীয়বারের মত কাউন্সিলর নির্বাচিত করার পক্ষে মত দেন উপস্থিত এলাকাবাসী।

অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে আলহাজ্ব মোশারফ হোসেন মিন্টু মিয়া বলেন, আসন্ন নির্বাচনকে ঘীরে প্রতিপক্ষ বিভিন্ন ধরনের উস্কানিমূলক ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়ে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। তাই প্রতিপক্ষের উস্কানিমূলক কথাবার্তায় কর্ণপাত না করে শান্তিপূর্ণভাবে নির্বাচনী প্রচারণা চালিয়ে যেতে সকলের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »