ভৈরবে নতুন করে ৪০ জনের করোনা পজেটিভ, মোট পজেটিভ ৩০৭, মৃত্যু ৫

সোহানুর রহমান (সোহান) বিশেষ  প্রতিনিধি :

ভৈরবে নতুন করে আরো ৪০ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। গত সোমবার ( ৮ জুন ) রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এই তথ্য জানা গেছে।কিশোরগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন ডাঃ মোঃ মুজিবুর রহমান জানান, ভৈরব উপজেলায় ( ৫ জুন ) সংগৃহীত ৪৩ জনের নমুনার মধ্যে পুরাতন দুইজনসহ মোট ৪০জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। বাকি ৩ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।এ পর্যন্ত মোট পরীক্ষা হয়েছে ( ১৫৮৭ ) তারমধ্যে মোট রেজাল্ট আসছে ( ১৩২২ )এছাড়াও কোভিড-১৯ পজেটিভ এসেছে। ফলে ভৈরব উপজেলায় নতুন করে মোট ৪০ জনের করোনা শনাক্ত হয়েছে।

গত রবিবার ( ৭ জুন ) পর্যন্ত ভৈরব উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ২৬৭ জন। সোমবার ( ৮ জুন ) নতুন করে আরো ৪০ জনের করোনা শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০৭ জনে।মোট শনাক্ত ৩০৭ জনের মধ্যে পাঁচজন মৃত্যু ব্যক্তি রয়েছেন।

এছাড়া গত রবিবার ( ৭ জুন ) পর্যন্ত ভৈরব উপজেলায় করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ার সংখ্যা ছিল ৭৫  জন। সোমবার ( ৮ জুন ) নতুন করে আরো ২ জন সুস্থ হয়েছেন। ফলে উপজেলায় মোট সুস্থ হওয়ার সংখ্যা এখন ৭৫জন।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদ জানান, গত ৪, ৬, ৭ ও ৮ জুন এর সংগ্রহকৃত নমুনার রিপোর্ট এখনো পেন্ডিং রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »