ভৈরবে নব নির্বাচিত পৌর মেয়র ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর কে ফুলের সংবর্ধনা

শামীম আহমেদ :
কিশোরগঞ্জের ভৈরব পৌরসভার নব-নির্বাচিত মেয়র ইফতেখার হোসেন বেনু ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল ইসলাম শিমুল কে ভৈরব নারী জাগরণী ঐক্য পরিষদ এর পক্ষ থেকে ফুলের সংবর্ধনা দেওয়া হয়। পরে আনন্দ উৎসব মুখর পরিবেশে কেক কেটে আনন্দ উদযাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,নারী জাগরণী ঐক্য পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল এস এ নিউজ টুয়েন্টি ফোর বিডি ডট কম এর চেয়ারম্যান মাহবুবা ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপিত ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক ও প্রকাশক জাকির হোসেন কাজল, ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত কাউন্সিলর শহিদুল ইসলাম শিমুল, আওয়ামীলীগ নেতা মাক্ক মোল্লা, আওয়ামীলীগ নেতা ওমর ফারুক লিটন, ছাত্রলীগ নেতা রিয়াজ উল্লাহ, আওয়ামীলীগ নেতা মুর্শিদ মিয়া, আমলাপাড়া মদিনাতুল উলুম মাদ্রাসার সহ-সভাপতি ও নিউ টাউন আমলাপাড়া ভূইয়া জামে মসজিদ এর সাধারণ সম্পাদক মহর আলী, বাচ্চু মিয়া, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি অলিউল ইসলাম অলি,সহ-সভাপতি কবির আহমেদ মাষ্টার, সাধারণ সম্পাদক রাফিজুল হাসান সানজীব, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, অনলাইন নিউজ পোর্টাল এস এ নিউজ টুয়েন্টি ফোর বিডি ডট কম এর স্টাফ রিপোর্টার আহাসান উল্লাহ,সাকিব উল্লাহ,নাইম উল্লাহ প্রমূখ। উক্ত অনুষ্ঠানে নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলর উপস্থিত নারী জাগরণী ঐক্য পরিষদ এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সংগঠনের পাশে থেকে সর্বাত্ত্বক
সহযোগিতার আশ্বাস দেন এবং পৌর এলাকার ৪নং ওয়ার্ডের সার্বিক উন্নয়ন করারও আশ্বাস দেন।
উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, অনলাইন নিউজ পোর্টাল এস এ নিউজ টুয়েন্টি ফোর বিডি ডট কম এর সম্পাদক ও প্রকাশক এবং সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »