ভৈরবে নৌ থানা পুলিশের হাতে দেশীয় অস্ত্র সহ ২ নৌ- ডাকাত গ্রেফতার

শামীম আহমেদ:
কিশোরগঞ্জের ভৈরবে দেশীয় অস্ত্রসহ ২ নৌ-ডাকাতকে গ্রেফতার করেছে ভৈরব নৌ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার ছাগাইয়া গ্রামের নুরু মিয়ার ছেলে দেলু মিয়া (৩৮) ও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচার তলা এলাকার আব্দুল জলিল মিয়ার পুত্র রাসেল মিয়া (৩১)।

পরে তাদের স্বীকারোক্তিনুযায়ী ৪টি মহিষ ও ১টি গরু উদ্ধার করা হয়। বুধবার ভোরে ভৈরব নৌ-থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে প্রেরণ করেছে।
ভৈরব নৌ-পুলিশ জানায়, পবিত্র ঈদুল আযহার দিন শনিবার সকালে ভৈরব থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামের নৌকা করে একদল গরু বেপারী ৪টি মহিষ,১টি গরু ও নগদ টাকা বহন করে নিয়ে যাচ্ছিল। মেঘনা নদীর আশুগঞ্জ প্রান্তে ৭/৮ জনের ডাকাত দল তাদেরকে ধাওয়া করে। ডাকাত দল গরু বেপারীর নৌকাটিকে আটকিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৪টি মহিষ, ১টি গরু ও নগদ ২লক্ষ ৪৫হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।
পরে ঈদুল আযহার দিন শনিবারে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানায় ৭/৮জনের নাম উল্লেখ করে ডাকাতি মামলা দায়ের করা হয়।
ভৈরব নৌ-থানার উপ-পরিদর্শক মো:রাসেল আহমেদ বলেন , পবিত্র ঈদুল আযহার দিন সকালে ভৈরব থেকে কিশোরগঞ্জের অষ্ঠগ্রামের নৌকা করে একদল গরু বেপারী ৪টি মহিষ,১টি গরু ও নগদ টাকা বহন করে নিয়ে যাচ্ছিল। এ সময় মেঘনা নদীর আশুগঞ্জ প্রান্তে ৭/৮ জনের ডাকাত দল তাদেরকে ধাওয়া করে। গরু বেপারীর নৌকাটিকে আটকিয়ে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ৪টি মহিষ,১টি গরু ও নগত ২লক্ষ ৪৫হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এই ডাকাতির ঘটনায় আশুগঞ্জ থানা মামলা দায়ের করা হয় । এর প্রেক্ষিতে আমরা অভিযান চালিয়ে প্রথমে ছাগাইয়া থেকে নুরু মিয়ার ছেলে দেলু মিয়া (৩৮) ও পরে তার স্বীকারোক্তিনুযায়ী ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচার তলা এলাকার আব্দুল জলিল মিয়ার পুত্র রাসেল মিয়া (৩১)কে গ্রেফতার করি এবং ডাকাতি হওয়া ৪টি মহিষ ও ১টি গরু উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »