October 19, 2021, 11:21 am
শিরোনাম :
সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কুলিয়ারচর থানার ওসি সুলতান মাহামুদকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা ভৈরবে এতিমদের মাঝে জেলা প্রশাসক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নিজাম ক্বারী ভৈরবে নগর সমন্বয় কমিটি (টিএলসিসি)’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত ভৈরবে কোভিড-১৯ টিকা প্রয়োগের বিষয়সহ সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাতে ঢাকা থেকে জামালপুরগামী ট্রেনে ডাকাতি, নিহত ২ আমাকে আর ইভা রহমান বলবেন না, আমি এখন ‘ইভা আরমান’ তৃতীয়বারের মতো বিসিবির সভাপতির দায়িত্ব পাচ্ছেন পাপন

ভৈরবে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মৃত্যু

শামীম আহমেদ
  • আপডেটের সময় : Monday, June 28, 2021
  • 265 দেখেছেন:

কিশোরগঞ্জের ভৈরব পৌর শহরের কালিপুর ১২নং ওয়ার্ডের আবু বক্কর সিদ্দিক এর পুত্র সাব মিয়া (২০)

গত ২৭ জুন রবিবার রাত আনুমানিক ১১টায় বাবার কাছে বলে যায় যে আব্বু আমি আজ রাত বাসায় থাকবোনা বন্ধুদের সাথে থাকবো।
এরপরদিন আজ ২৮জুন সোমবার সকাল ৭টায় নিহতের লাশ পাশের বাড়ির কাতার সংস্তার পরিত্যক্ত গরুর ফার্মে লোহার দনহার সাথে ঝুলন্ত অবস্থায় সাব মিয়ার মরদেহ দেখতে পায় লোকজন। এব্যাপারে নিহতের চাচাত ভাই ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিন্টু মিয়া বলেন, ৩মাস পূর্বে বিষপানে আত্মহত্যা করার চেষ্টা করেন সে মানুষিক রোগী ছিলেন। তার ফাঁসি নিয়ে ঝুলন্ত অবস্থায় স্থানীয় ১১নং ওয়ার্ড কাউন্সিলর কে খবর দিলে তিনি পুলিশ কে বিষয়টি অবগত করেন পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
তার পিতা আবু বক্কর সিদ্দিক বলেন,ভৈরব বাজারে নতুন গলী আসাদ মিয়া চাউলের আড়ৎ এর ম্যানেজারের দায়িত্ব পালন করেছেন। পরিবারের সদস্যরা বলেন উক্ত ঘটনায় করো বিরুদ্ধে কোনো অভিযোগ নাই।
ঘটনাস্থলে পরিদর্শন করেন, ভৈরব-কুলিয়ারচর সার্কেল এর সহকারী পুলিশ সুপার রেজুয়ান দিপু ও ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন,পুলিশ পরিদর্শক তদন্ত একেএম মাহফুজ সিদ্দিকী এবং উপ পরিদর্শক আবুল কালাম আজাদ আজ সকাল ৯টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আছে।
এব্যাপারে ভৈরব থানার উপ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, উক্ত ঘটনায় করো বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় ভৈরব থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য না দিয়ে পরিবারের সদস্যদের হাতে তুলে দেন।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas