January 24, 2022, 5:27 pm
শিরোনাম :
সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন কুলিয়ারচর থানার ওসি সুলতান মাহামুদকে ফুলের তোড়া ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা ভৈরবে এতিমদের মাঝে জেলা প্রশাসক জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি সম্মাননা পেলেন ইউপি চেয়ারম্যান নিজাম ক্বারী ভৈরবে নগর সমন্বয় কমিটি (টিএলসিসি)’র ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত ভৈরবে কোভিড-১৯ টিকা প্রয়োগের বিষয়সহ সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ভৈরবে বিভ্রান্তিমুলক খবর প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাতে ঢাকা থেকে জামালপুরগামী ট্রেনে ডাকাতি, নিহত ২ আমাকে আর ইভা রহমান বলবেন না, আমি এখন ‘ইভা আরমান’ তৃতীয়বারের মতো বিসিবির সভাপতির দায়িত্ব পাচ্ছেন পাপন

ভৈরবে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালিত

শামীম আহমেদ
  • আপডেটের সময় : Sunday, August 15, 2021
  • 280 দেখেছেন:

কিশোরগঞ্জের ভৈরবে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গ সকল সরকারি আদাসরকারি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠন ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুরু হয়। সকাল ৮টা ৩০ মিনিটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,পৌরসভা, উপজেলা ও পৌর আওয়ামীলীগ এর অঙ্গসংগঠন যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ, উপজেলা মুক্তিযোদ্বা সংসদস,নিরাপদ সড়ক চাই,ভৈরব শাখা সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানার সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন কাকলির সঞ্চালনায় হল রুমে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌরসভার সাবেক মেয়র ও কিশোরগঞ্জ জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি এডভোকেট ফখরুল আলম আক্কাস, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাস হোসেন সৌরভ, ভৈরব থানার ওসি মোঃ শাহিন,প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন ও জনপ্রতিনিধি ।

অনুষ্ঠানের শুরুতেই ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনাসহ শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

এ ছাড়াও দিবসটি উপলক্ষ্যে ভৈরব থানা, ভৈরব প্রেসক্লাব, ভৈরব পৌরসভা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠান ধর্মীয় উপসনালয় ও এতিমখানায় মিলাদ মাহফিল ও খাবার বিতরণ করা হয়।

এই বিভাগের আরও খবর

Categories

All rights reserved © SA News 24 BD 2020-2021
Theme Development By TechMas