ভৈরবে বিছাসের আয়োজনে ছিনতাই নির্মূল ও প্রতিরোধে প্রতিবাদ সভা

মোঃ ছাবির উদ্দিন রাজু, ভ্রাম্যমান প্রতিনিধি ঃ
কিশোরগঞ্জের ভৈরবে বিছাসের আয়োজনে ছিনতাই নির্মূল ও প্রতিরোধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত । আমাদের সবার মনে আর প্রতিবাদ নয়, প্রতিরোধে এগিয়ে আসতে হবে ভৈরববাসীকে। প্রশাসনের মুখাপেক্ষি না হয়ে পাড়া-মহল্লায় মাদক ও ছিনতাই বন্ধে তরুণদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ২৮ তারিখের পৌর নির্বাচন শেষে দল-মত নির্বিশেষে সভা করে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

গতকাল শুক্রবার বিকালে ভৈরবের ঐতিহ্যবাহী সংগঠন বিশ্ব বিদ্যালয় ছাত্র সংসদের উদ্যোগে ভৈরব বাজার কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে আয়োজিত প্রতিবাদ সভায় ওইসব কথা বলেন বক্তারা।

এ সময় তারা আরও বলেন, মাদক আর ছিনতাইয়ের কারণে ভৈরবের গৌরবোজ্জ্বল অতীত সুনাম আজ ভূলুণ্ঠিত। কিন্তু কিছু অপরাধীর কারণে এই অবস্থা বেশীদিন চলতে দেওয়া যাবে না। তাই সময় এসেছে তাদের নির্মূল করার। আর এই ক্ষেত্রে সর্বমহলের সদিচ্ছার বিকল্প নেই।

এ সময় বক্তারা ভৈরবের শিশু সংগঠনের কার্যক্রম না থাকা এবং অতীতের মতো শিল্প-সাহিত্য, সংস্কৃতি আর খেলাধূলার চর্চা বন্ধ হয়ে যাওয়ার কথা উল্লেখ করেন। তারা এই সময় আরও বলেন, মেধা-মননের চর্চা বৃদ্ধিসহ বিপথগামীদের কাউন্সিরিং এবং কর্মসংস্থান তৈরি করে দিয়ে সুপথে আনার চেষ্টা চালাতে হবে।
সংগঠনের সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সম্মানীত সদস্য ইফতেখার হোসেন বেনু, মো.রফিকুল ইসলাম, অধ্যক্ষ শরীফ আহমেদ, ভৈরব চেম্বারের সাবেক সভাপতি আলহাজ¦ আব্দুল্লাহ আল মামুন, চেম্বারের বর্তমান সহ-সভাপতি আলহাজ¦ জাহিদুল হক জাভেদ, নাট্যকার সবুজ সারোয়ার, সাংবাদিক সুমন মোল্লা, মো.আলাল উদ্দিন, কাউন্সিলর মো.দ্বীন ইসলাম, সমাজকর্মী মো. আরমান মিয়া, যুবনেতা আল আমিন সৈকত, বিছাসের সম্মানীত সদস্য আশফিকুজ্জামান সিদ্দিকী বন্ধন, সমাজকর্মী ইকরাম বক্স সহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।
এসময় মানিবক ভৈরবের ব‌্যানারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »