ভৈরবে বেড়েছে চুরি-ছিনতাই: ছিনতাইকারীর কোপে মাছ ব্যবসায়ী আহত: আতঙ্কে জনগন

ভ্রাম্যমাণ প্রতিনিধি: মোঃ ছাবির উদ্দিন রাজু

কিশোরগঞ্জের ভৈরবে বেড়ে গেছে চুরি-ছিনতাই, গত বৃহস্পতিবার রাতে ভৈরব পৌর শহরের পৌর কবরস্থানের সামনে ছিনতাইকারীর দয়ের কোপে এক মাছ ব্যবসায়ী গুরুতর আহত হওয়ার ঘটনায় আতংকে দিন কাটছে এমন অভিযোগ এলাকাবাসীর।
জানা যায়, বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সন্ধ্যার ৬টার দিকে আব্দুর রউফ (৩৫) নামে এক মাছ ব্যবসায়ী ভৈরব পৌর শহরের পৌর কবরস্থান সংলগ্ন এলাকায় ছিনতাইকারীর কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা তাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা নগদ সাড়ে ৩ হাজার টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। আহত আব্দুল রউফ পৌর শহরের জগন্নাথপুর দক্ষিণ পাড়া গ্রামের জয়নাল মিয়ার ছেলে।
অপরদিকে গত বুধবার (২৭ জানুয়ারী) রাত সাড়ে ৮টার দিকে পৌর শহরের কালিপুর গ্রামের মৃত বারিক মাষ্টারের ছেলে মহসিন মিয়া (৩৫) ভৈরব পৌর শহর থেকে রফিকুল ইসলাম মহিলা কলেজ রোড দিয়ে পায়ে হেটে তার বাড়ি কালীপুর গ্রামে যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা তাকে বেপরোয়া মারধর করে তার সাথে থাকা নগদ ৩০ হাজার টাকা ও একটি স্মার্ট মোবাইল ফোন সেট ছিনিয়ে নিয়ে যায়। পরে এ ব্যাপারে মহসিন মিয়ার স্ত্রী লায়লা বেগম বাদী হয়ে ভৈরব থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার (২৭ জানুয়ারী) রাত সাড়ে ৮ টার দিকে পৌর শহরের রফিকুল ইসলাম মহিলা কলেজ রোডে এ ঘটনা ঘটে।
ছিনতাইকারীর দায়ের কুপে গুজরত আহত মাছ ব্যবসায়ী আব্দুর রউফ সাংবাদিকদের জানান, তিনি প্রতিদিনের ন্যায় ওইদিন সন্ধা ৬টার দিকে ভৈরব রেলষ্টেশন থেকে রিক্সাযোগে ফেরিঘাট মাছ বাজারে মাছ কিনতে যাচ্ছিলেন। সে পৌর কবরস্থানের সামনে পৌছতেই সংঘবদ্ধ একটি ছিনতাইকারী চক্র তার রিক্সার গতিরোধ করে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তার সাথে থাকা সাড়ে ৩ হাজার টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নিতে চায়। এ সময় ছিনতাইকারীদের বাধা দিলে ধারালো তার তাকে দা দিয়ে কুপাতে চেষ্টা করে। কুপ ফেরাতে ফেরাতে এক পর্যায়ে তার হাতে দায়ের কুপ লেগে সে মারাত্মকভাবে রক্তাক্ত জখম হয়। পরে তার ডাক-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
ভৈরব শহরে এভাবে চুরি-ছিনতাই বেড়ে যাওয়ায় দুরদুরান্ত থেকে আসা পথচারী ও স্থানীয় জনসাধারণের মধ্যে ভয় ভীতি কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »