ভৈরবে ভেজাল মসলাসহ ৩ জন গ্রেফতার ধৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ

শামীম আহমেদ:
কিশোরগঞ্জের ভৈরব বাজাররস্থ পুরাতন ক্যাম্প ঘাট এলাকার মেঘনা মসলা ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক অভিযান চালিয়ে ভেজাল মসলাসহ ৩জন কে গ্রেফতার করেছে।
র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, কতিপয় অসাধু ব্যবসায়ী অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে নিন্মমানের বিভিন্ন প্রকার মসলা উপকরণের সাথে মানবদেহের জন্য ক্ষতিকারক রং, চালের কুড়া,পঁচা ডালের গুঁড়া মিশিয়ে ভেজাল মসলা তৈরী করছে সংবাদ প্রাপ্ত হয়ে আমার নির্দেশে স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল ২৪ সেপ্টেম্বর রাতে অভিযান চালিয়ে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরব বাজাররস্থ পুরাতন ক্যাম্প ঘাট এলাকার মেঘনা মসলা মিল হতে বিভিন্ন প্রকারের ভেজাল মসলা মরিচের গুড়া-৯৫৫ কেজি, হলুদের গুড়া-৬০০ কেজি, ধনিয়ার গুড়া-৭০৫ কেজি, ডাল-১০০ কেজি, শুকনা মরিচ-৩০ কেজি, হলুদ রং ও লাল রং-৩৩০ গ্রাম উদ্ধার করে জব্দ করা হয়।
এ সময় মসলা মিল মালিক ভৈরব পৌর শহরের কমলপুর পঞ্চবটি এলাকায় তিনি মৃত শামসু মিয়ার ছেলে আবুল হাসেম (৬০),তার ছেলে সাইফুল ইসলাম (২২),কর্মচারী আগানগর ইউনিয়নের নবীপুর গ্রামের হুমায়ুন কবিরের স্ত্রী সিরিনা বেগম (৩৫) কে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃত মিল মালিক হাসেম কে পূর্বেও ২ বার একই অপরাধের জন্য অর্থদন্ড প্রদান করা হয়েছিলো। তাই এবার জরিমানা আদায় না করে তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে তাকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »