ভৈরবে গ্রাম্য শাল্লিসে মানছে না সামাজিক দূরত্ব ইউপি চেয়ারম্যান ফারুক মিয়া

শামসুল হক মামুন,স্টাফ রিপোর্টার :
মহামারী করোনাভাইরাস পরিস্থিতিতে ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করে প্রজ্ঞাপন জারি করা স্বাস্থ্য মন্ত্রণালয় গন স্বাস্থ্য বিভাগ থেকে।

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য বিধি না মেনে সরকারী বিধি নিষেধ অমান্য করে মুখে মাস্ক না পড়ে সামাজিক দূরত্ব বজায় না রেখে দরবার শাল্লিস করছেন কালিকাপ্রসাদ ইউনিয়ন চেয়ারম্যান মোঃফারুক মিয়া।

চেয়ারম্যান এর বাংলা বাড়িতে দরবার করার সময় দেখা যায় এখানে যারা উপস্থিত ছিলেন অনেক জনের মুখে মাস্ক পরহিত ছিলনা।

এলাকার মুরব্বি শাল্লিস দরবারি যারা ছিলেন অনেকের বয়স ৬০ বছরের উপরে ভৈরব উপজেলা ইউ এন ও,এসিল্যান্ড ভৈরব পৌরসভা রাস্তায় ঘুরে ঘুরে সাধারণ জনগনকে মাস্ক না পরার অপরাধে জরিমানা করছেন প্রতিদিন।

মুখে মাস্ক ছিলনা সামাজিক দূরত্ব ছিল না। অন্যদের কাছ থেকে কমপক্ষে তিন ফুট দূরত্ব বজায় রাখতে হবে সরকারী আদেশ বিধিনিষেধ থাকা সত্বে এখানে কেউ দূরত্ব বজায় রাখতে দেখা যায়নি।

এক জন আরেক জনের সাথে শরীর এর সাথে শরীর লাগিয়ে বসে থাকতে দেখা গেছে।এতে করে কোভিড-১৯ করোনাভাইসরাস ছড়ানোর বেশি আশঙ্কা থাকে।

জনপ্রতিনিধি কালিকা প্রসাদ ইউ পি চেয়ারম্যান ফারুক মিয়া এলাকার ভাইয়ের সাথে বিবাদের শাল্লিসের মিসাংসার জন্য বসেন তার এলাকার বাংলা বাড়িতে।

কালিকা প্রসাদ বাস্ট্যান্ডের পাশে বাংলা বাড়িতে স্বাস্থ্য বিধি অমান্য করে শাল্লিস দরবার করেন।

সোসাল মিডিয়া ছবি তুলে পোস্ট করেছেন ইউপি চেয়ারম্যানের নিকটস্থ ব্যক্তি কালাম সংগীতা ফেসবুক আইডিতে পোস্ট করা হয়েছে ও ট্যাগ করা হয়েছে ভৈরব উপজেলা এসিল্যান্ড এর ফেসবুক আইডিতে।

এ নিয়ে সমালোচনার সৃষ্টি জনসাধারণের মাঝে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »