ভৈরবে রক্তের_সন্ধান_BLOOD_SEARCH এর উদ্যোগে পথচারীদের মাঝে ৬শতাধিক মাস্ক বিতরণ

শামীম আহমেদ :
কিশোরগঞ্জ জেলার বন্দরনগরী ভৈরব বাজারের পৌরসভার গেইটে আজ শুক্রবার ২৬জুন বেলা ১১টায় রক্তের_সন্ধান_BLOOD_SEARCH সংগঠনের পক্ষ থেকে পথচারীদের মাঝে ৬শত পিস ফ্রি মাস্ক বিতরণ ও গনসচেতনা বৃদ্ধি কার্যক্রম পরিচালনা করা হয়েছে।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রক্তের সন্ধান BLOOD SEARCH উপদেস্টা ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ আল আমিন
ভৈরব চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ লিঃ এর সিনিয়র সহ-সভাপতি হাজী মোশারফ হোসেন, ছবিঘর শপিং কমপ্লেক্সে ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও শিলা মেচিং সেন্টার সত্বাধিকারী হাজী মোস্তফা কামাল, ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লিঃ পরিচালক ও রক্তের সন্ধান-Blood Search সংঘটনের উদ্যাক্তা রক্তসৈনিক সৈকত আহমেদ জেমস, বধুসাজ কসমেটিক্স এর সত্বাধিকারী ও ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লিঃ পরিচালক মোঃ আক্তারুজ্জামান, ইত্যাদি স্টোর এর সত্বাধিকারী খোকন আহম্মেদ, রক্তের সন্ধান-Blood Search সংঘটনের অন্যতম সদস্য রক্তসৈনিক ও ভৈরব কাপরালয় এর সত্বাধিকারী রাকিবুল হাসান,মামুনুর রশিদ রনি,মাইনুদ্দিন,শাহীন রহমান,ফেরদৌস আহমেদ,সোহেল রহমান সহ আরো অনেকে।

এ বিষয়ে উদ্যোক্তা সৈকত আহমেদ জেমস বলেন, মানুষে কল্যাণের জন্য আমাদের এই সংগঠন দীর্ঘ ২০ বছর যাবত কাজ করে যাচ্ছে। আমাদের কাছে রক্তের জন্য কেউ ফিরে যেতে হয়নি। এই করোনা ভাইরাস মহামারি সময়েও আমরা আমাদের সাধ্যমত কর্মকান্ড চালিয়ে যাচ্ছি। মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে আজকের মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি। এবং পর্যায়ক্রমে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জানায় তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »